ভিডিও

আরও এক বাংলাদেশি দল পেল জিম আফ্রো টি-টেন লিগে 

প্রকাশিত: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০১:৩৯ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০১:৩৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : রিশাদ হোসেনের পর জিম আফ্রো টি-টেন লিগে দল পেলেন আরও এক বাংলাদেশি। বুলাওয়ে ব্রেভস ড্রাফট থেকে দলে ভিড়িয়েছে উইকেটরক্ষক ব্যাটার এনামুল হক বিজয়কে।

রোববার (৮ সেপ্টেম্বর) রাতে এনামুলকে ‘সি’ ক্যাটাগরি থেকে দলে নিয়েছে বুলাওয়ে। ২১ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া এবারের আসরে বুলাওয়েকে নেতৃত্ব দেবেন ডেভিড ওয়ার্নার। এই দলে এনামুল সতীর্থ হিসেবে আরও পাবেন কার্লোস ব্রাথওয়েট, ওয়েলিংটন মাসাকাদজদের। এর আগে টুর্নামেন্টের প্রথম আসরে আরেক টাইগার তাসকিন আহমেদ বুলাওয়ে ব্রেভসের হয়ে খেলেছেন। জোবার্গ বাফেলোজের হয়ে খেলেছেন মুশফিকুর রহিম

এনামুল ড্রাফটের মাধ্যমে দল পেলেও রিশাদ হোসেনকে সরাসরি ডাকে দলে নিয়েছে হারারে বোল্টস। প্লেয়ার্স ড্রাফটের আগে তাকে দলে অন্তর্ভুক্ত করে ফ্র্যাঞ্চাইজিটি। বোর্ডের ছাড়পত্র পেলে প্রথমবার দেশের বাইরের কোনো লিগ খেলতে পারবেন ২২ বছর বয়সি এ লেগ স্পিনার। রিশাদ এর আগে ডাক পান বিগ ব্যাশ থেকে। এবারের আসরে হোবার্ট হারিকেন্সের হয়ে খেলবেন তিনি।

রিশাদ ডাক পেয়েছিলেন কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগেও। তাকে দলে নিয়েছিল টরোন্টো ন্যাশনালস। কিন্তু দেশের অস্থির অবস্থার মাঝে ভিসা জটিলতার কারণে ওই টুর্নামেন্ট খেলতে যেতে পারেননি।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS