ভিডিও

চার গোলের ম্যাচেও জিতেনি জার্মানি-নেদারল্যান্ডস

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ০৪:৩০ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২৪, ০৪:৩০ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : উয়েফা নেশন্স লিগে মঙ্গলবার রাতে মুখোমুখি হয় নেদারল্যান্ডস ও জার্মানি। হাইভোল্টেজ এই ম্যাচে কেউ জয় পায়নি। ২-২ গোলের সমতায় পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে উভয় দল। উভয় দল প্রথম ম্যাচে জয় পেয়েছিল। পরের ম্যাচটি ড্র করে ৪ পয়েন্ট নিয়ে ‘এ ৩’ গ্রুপের পয়েন্ট টেবিলে জার্মানি শীর্ষে ও নেদারল্যান্ডস আছে দ্বিতীয় স্থানে।

ঘরের মাঠে নেদারল্যান্ডস অবশ্য শুরুতেই এগিয়ে গিয়েছিল। ম্যাচের দ্বিতীয় মিনিটেই তিজানি রেইজেন্ডারস গোল করেন। ৩৮ মিনিটের মাথায় জার্মানির ডেনিজ উনদাভ গোল করে সমতা ফেরান। শুধু তাই নয়, ৪৫+৩ মিনিটের মাথায় অধিনায়ক জশুয়া কিমিখের গোলে লিডও নেয় তারা। তার গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় জার্মানরা। অবশ্য বিরতির পর সমতা ফেরাতে বেশি সময় নেয়নি নেদারল্যান্ডর। ম্যাচের ৫০ মিনিটের মাথায় ডেঞ্জেল ডামফ্রিস গোল করে সমতা ফেরান। এই সমতা নিয়েই শেষ হয় ম্যাচ। আগামী মাসে তৃতীয় ম্যাচে জার্মানি লড়বে বসনিয়া হার্জেগোভিনার বিপক্ষে। আর নেদারল্যান্ডস লড়বে হাঙ্গেরির বিপক্ষে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS