ভিডিও

ম্যানইউ-ম্যানসিটির জয়, হার লিভারপুলের

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ০৩:০৪ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ০৩:০৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : আন্তর্জাতিক বিরতির পর প্রথম লিগ ম্যাচে সহজ জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। আর ম্যানচেস্টার সিটি প্রথম মিনিটে গোল খেয়েও জয় তুলে নিয়েছে। তবে ঘরের মাঠে পঁচা শামুকে পা কেটেছে নতুন কোচ আর্নে স্লটের লিভারপুলের। 

ওল্ড ট্রাফোর্ডে অনুষ্ঠিত ম্যাচে সাউদাম্পটনকে ৩-০ গোলে হারিয়েছে রেড ডেভিলসরা। ম্যাচের ৩৫ মিনিটে বায়ার্ন মিউনিখ থেকে ম্যানইউ’তে যোগ দেওয়া ডাচ ডিফেন্ডার ম্যাথিউস ডি লিখট প্রথম গোল করেন। ৪১ মিনিটে ব্যবধান ২-০ করেন মার্কাস রাশফোর্ড। বদলি নেমে ম্যাচের যোগ করা সময়ে গোল করেন আর্জেন্টাইন তরুণ ফরোয়ার্ড আলেজান্দ্রো গার্নাচো। এ নিয়ে লিগে চার ম্যাচে দুই জয় পেল এরিক টেন হাগের দল। 

অন্য ম্যাচে ব্রেন্টফোর্ডকে ২-১ গোলে হারিয়েছে ম্যানসিটি। ম্যাচের ১ মিনিটে গোল খায় সিটিজেনরা। ১৯ ও ৩২ মিনিটে আর্লিং হালান্ড গোল করে জয় তুলে নেন। হ্যাটট্রিকের সুযোগ পেলেও হালান্ড তা পারেননি। তাকে একটি গোল করার গোলরক্ষক এদেরসন। 

অ্যানফিল্ডে লিভারপুল ১-০ গোলে নটিংহাম ফরেস্টের কাছে হেরেছে। ৭২ মিনিটে হুডসন ওডাই গোল করলে তা আর শোধ করতে পারেনি অল রেডসরা। লিভারপুলের কোচ হয়ে প্রথম হারের স্বাদ পেলেন স্লট। এছাড়া ক্রিস্টাল প্যালেস ২-২ গোলে লেস্টার সিটির বিপক্ষে ফুলহাম ১-১ গোলে ওয়েস্টহামের বিপক্ষে এবং ব্রাইটন ও ইপসউইচ সিটি গোল শূন্য সমতা করেছে।   



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS