ভিডিও

ভারতে ঘাম ঝরাচ্ছে বাংলাদেশ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৪, ১১:৩৫ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০২:০৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

দুই টেস্ট ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে একদিন আগেই ভারতে পৌঁছায় বাংলাদেশ। টেস্ট সিরিজ সামনে রেখে আজ অনুশীলন শুরু করেছে টিম টাইগার্স।
আজ (সোমবার) চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে ঘাম ঝরিয়েছেন শান্ত-লিটনরা। ভারতের বিপক্ষে প্রথমবার এই ভেন্যুতেই টেস্ট খেলতে নামবে টাইগাররা। 
ব্যাট-বলের অনুশীলনে ব্যস্ত দিনই পার করেছে বাংলাদেশ দলের ক্রিকেটাররা। সাদমান ইসলাম থেকে শুরু করে নাঈম হাসান, নাহিদ রানারা শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত সময় পার করেছেন। সবশেষ সিরিজে দারুণ খেলা লিটন দাস কিপিং গ্লাভস হাতেও ছিল দারুণ। আজকের অনুশীলনেও নিজেকে ব্যস্ত রেখেছিলেন গ্লাভস হাতে।
এদিন নেট অনুশীলনে থ্রোয়ারের ভূমিকায় ছিলেন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। অনুশীলনে এই কোচকে দেখা গেছে শতভাগ মনোযোগী হিসেবেই। চেন্নাইয়ের উইকেটে স্পিন বেশ ভালোই রপ্ত হয়, যে কারণে নাঈম হাসান ও তাইজুল ইসলামদের রয়েছে বড় সুযোগ নিজেদের মেলে ধরার। 
বাংলাদেশের ভারত সফরের প্রথম টেস্ট শুরু হবে আগামী ১৯ সেপ্টেম্বর চেন্নাইতে। এরপর ২৭ সেপ্টেম্বর কানপুরে হবে সিরিজের দ্বিতীয় টেস্ট। টেস্ট সিরিজ শেষে হবে টি-টোয়েন্টি সিরিজ। ৬, ৯ ও ১২ অক্টোবর গোয়ালিয়র, দিল্লি ও হায়দরাবাদে হবে টি-টোয়েন্টি সিরিজের ম্যাচ তিনটি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS