ভিডিও

বিয়ে করলেন ব্রাজিলিয়ান তারকা এন্ড্রিক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০৪:৫১ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ১২:০৭ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : সামাজিক যোগাযোগ মাধ্যমে বড় ঘোষণা দিলেন রিয়াল মাদ্রিদের ব্রাজিলিয়ান স্ট্রাইকার এন্ড্রিক। ১৮ বছর বয়সী এই ব্রাজিলিয়ান তারকা ঘোষণা দিয়েছেন, পেশায় মডেল বান্ধবী গাব্রিয়েলি মিরান্ডাকে বিয়ে করেছেন তিনি।

ইনস্টাগ্রামে নিজেদের বিয়ের কয়েকটি ছবি দিয়ে ক্যাপশনে এন্ড্রিক লিখেছেন, ‘তারপর আর আলাদা দুজন বলে কিছু থাকল না, হয়ে গেল এক। অতঃপর ইশ্বর তাদের এক করে দিয়েছেন, যাদের আর কেউ আলাদা করতে পারে না।’ এরপর লিখেছেন, ‘অবশেষে আমরা এখন বিবাহিত।’

২৩ বর্ষী মিরান্ডা পেশায় পুষ্টিবিদ ও মডেল। এক বছরের কম সময় ধরে এন্ড্রিকের সঙ্গে প্রেমের সম্পর্ক তার। ব্রাজিলিয়ান সেনসেশনের সঙ্গে প্রেমের খবরটি দিয়েছেন খোদ মিরান্ডা নিজেই। একটি টিভি শোতে এসে নিজেদের প্রেমকাহিনী বর্ণনা করেন তিনি। ওই সময় মিরান্ডা দাবি করেন তিনি জানতেন না যে, এন্ড্রিক একজন ফুটবলার। দুজনের সঙ্গে একটি শপিংমলে দেখা হয়। সেখান থেকে পরিচয়। অতঃপর ভালোলাগা এবং ভালোবাসার গল্পের শুরু। এর আগে এন্ড্রিক জানিয়েছিলেন, বন্ধুদের মাঝে বাজি ধরতে গিয়ে মিরান্ডার সঙ্গে প্রথম পরিচয় তার। দুজনেরই বন্ধু, এমন একজনের মাধ্যমে তাদের পরিচয় হয়েছিল। তারপর প্রেমের সম্পর্কে জড়ান। প্রেম নিয়ে একটি লিখিত চুক্তিও করেছিলেন তারা।

এই মৌসুমে স্বপ্নের ক্লাব রিয়াল মাদ্রিদে পাড়ি জমিয়েছেন এন্ড্রিকে। নতুন ঠিকানায় ব্রাজিলিয়ান স্ট্রাইকারের রঙিন অভিষেকও হয়েছে। ক্লাব ফুটবলের চলতি মৌসুমের প্রথম আন্তর্জাতিক বিরতিতে গিয়ে শুভ কাজটি সেরে ফেলেছেন এন্ড্রিক। বিয়ের সময় দুই পক্ষের পরিবার এবং ঘনিষ্ঠজনেরাই উপস্থিত ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS