ভিডিও

মেসি-সুয়ারেজও জয় বঞ্চিত মায়ামি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০৩:৫২ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০৩:৫২ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে আটলান্টা ইউনাইটেডের বিপক্ষে গোল পাননি দুই তারকা লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ। ফলে প্রতিপক্ষের মাঠ থেকে ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে জেরার্দো মার্তিনোর শিষ্যরা।

যদিও বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) ভোরে হওয়ার এ ম্যাচের মূল একাদশে রাখা হয়নি মেসি ও সুয়ারেজকে। সদ্য ইনজুরি থেকে ফেরা আর্জেন্টাইন মহাতারকা মাঠে নামেন ম্যাচের ৬১ মিনিটে। আর চলতি মাসের প্রথম সপ্তাহে আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানানো উরুগুয়ের তারকাকে মাঠে নামানোয় ম্যাচের ৮০ মিনিটে। এসময়ে গোল পাননি কেউ। মূল একাদশে ছিলেন না জর্দি আলবাও। উল্টো ম্যাচের ৮৪ মিনিটে পেনাল্টি বক্সের বাইরে থেকে নেওয়া শটে অ্যালেক্সি মিরানচুককে গোলে হার এড়ায় আটলান্টা ইউনাইটেড। এমএলএসে মিরানচুকের এটি প্রথম গোল। এর আগে ইন্টার মায়ামির বিপক্ষে দুদফা পিছিয়ে পড়েও পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিকরা। টানা পাঁচ ম্যাচে জয়ের পর ড্র করল মায়ামি। যদিও ম্যাচে প্রথম গোল পায় মার্তিনোর শিষ্যরা। ম্যাচের ২৯ মিনিটে ডেভিড লুইজের গোলে এগিয়ে যায় মায়ামি। চলতি মৌসুমে এটি তার প্রথম গোল। ম্যাচের ৫৬ মিনিটে সাবা লবজানিদজের সমতায় ফেলে আটালান্টা। চলতি মৌসুমে এটি তার সপ্তম গোল। এ ছাড়া চার ম্যাচে গোল পেলেন সাবা। তবে সেই সমতা স্থায়ী ছিল মাত্র ৩ মিনিট। ৫৯ মিনিটে লিওনার্দো ক্যাম্পানার গোলে আবারও লিড পায় মায়ামি। মৌসুমে এটি তার ষষ্ঠ গোল। ২-১ গোলে এগিয়ে থাকা অবস্থায় মাঠে নামেন মেসি (৬১ মিনিটে)। আর ৮০ মিনিটে মাঠে আসেন সুয়ারেজ। 

দুই তারকার উপস্থিতিতে দ্বিতীয় গোলটি হজম করে পয়েন্ট খোয়ায় মায়ামি। এরপরও পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে মেসি-সুয়ারেজরা। ইস্টার্ন কনফারেন্সে ২৯ ম্যাচে ৬৩ পয়েন্ট তাদের। আর সমান ম্যাচে ৩২ পয়েন্টে টেবিলের ১১ নম্বরে রয়েছে আটালান্টা। প্লে অফে খেলতে হলে পয়েন্ট টেবিলের নবমে উঠতে হবে দলটিকে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS