ভিডিও

কানপুর টেস্ট : তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৪:২৫ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৫:৫৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ভারত সফরে দ্বিতীয় টেস্টে কানপুরে তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। ভেজা আউটফিল্ডের কারণে একটি বলও মাঠে গড়াতে পারেনি এদিনও। প্রথম সেশনের খেলা বাতিলের পর আশা করা হচ্ছিলো, দ্বিতীয় সেশনে অন্তত খেলা হবে। কিন্তু এই সেশনের শেষ দিকেও মাঠ উপযোগী হয়ে না ওঠায় দিনের খেলা আগেভাগেই পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা। 

কানপুরে রাতভর বৃষ্টি হয়েছিল। তবে সকাল থেকে বৃষ্টি ছিল না। তারপরও কেন ম্যাচ শুরু করা গেলো না, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। স্টেডিয়াম কর্তৃপক্ষ ম্যাচ শুরু করতে ব্য্যর্থতার দুটি কারণ জানিয়েছেন আলাদাভাবে। একবার বলছেন, আলোর স্বল্পতা। আবার বলছেন, ভেজা আউটফিল্ড। এদিন দুই দলের খেলোয়াড়েরা হোটেলেই ছিলেন। একবারের জন্যও মাঠে আসেননি।

এর আগে গতকাল শনিবার ম্যাচের দ্বিতীয় দিনের খেলাও বৃষ্টির কারণে হয়েছিল। ওইদিনও কোনো বলও মাঠে গড়াতে পারেনি। আর প্রথম দিনে দুইবার বৃষ্টির বাধার মুখে খেলা হয়েছে মাত্র ৩৫ ওভার। ৩৫ ওভার ব্যাট করে বাংলাদেশের সংগ্রহ ৩ উইকেটে ১০৭ রান। প্রথম দিনের খেলা শেষে উইকেটে ছিলেন মুমিনুল হক ও মুশফিকুর রহিম।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS