ভিডিও

অধিনায়কত্ব না পাওয়ায় যা বললেন লিটন

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০৫:৪৯ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০৫:৪৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : তিন ফরম্যাটে নতুন অধিনায়ক পেয়েছে বাংলাদেশ। নতুন করে টাইগারদের নেতৃত্ব পাওয়ার দৌড়ে বেশ কয়েকজন ক্রিকেটার ছিলেন। শেষ পর্যন্ত সেই দৌড়ে সবাইকে ছাপিয়ে তিন ফরম্যাটের অধিনায়ক হয়েছেন নাজমুল হোসেন শান্ত। এর আগে অনেকেই জাতীয় দলের ভবিষ্যৎ নেতা হিসেবে লিটন দাসকে দেখেছিলেন। সে হিসেবে বিসিবির নতুন সিদ্ধান্ত নিয়ে তার কাছে জানতে চাওয়া হয়।

বর্তমানে বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে নেতৃত্ব দিচ্ছেন লিটন। এর আগে সব সংস্করণ মিলিয়ে নিয়মিত অধিনায়কদের অনুপস্থিতিতে জাতীয় দলকেও ৯ ম্যাচ নেতৃত্ব দিয়েছিলেন।

মঙ্গলবার বিপিএলে কুমিল্লার ম্যাচ শেষে লিটনের কাছে নেতৃত্ব না পাওয়ায় অভিমত জানতে চাওয়া হলে, তিনি বল বিসিবির কোর্টে ঠেলে দেন। কুমিল্লা ফ্র্যাঞ্চাইজির অধিনায়ক বলেন, ‘এটা (নেতৃত্ব না পাওয়া নিয়ে) আমি জানি না। এটা বোর্ডের কাউকে প্রশ্ন করলে ভালো হয়। দেখেন ভাইয়া এটা অতীত হয়ে গেছে এখন। এখন বিপিএলে আছি বিপিএল নিয়ে থাকি। যেহেতু ইতিমধ্যে নতুন অধিনায়ক ঘোষণা করে দিয়েছে, এখানে তো কথা বলার কিছু নেই।’

নতুন অধিনায়ককে শুভেচ্ছা জানানো হয়েছিল কি না সেটিও জানতে চাওয়া হয় লিটনের কাছে। জবাবে তিনি বলেন, ‘নাহ, কোনো কথা হয়নি।’

চলতি বিপিএলে সেভাবে রান পাওয়া হচ্ছিল না লিটনের। তবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে টুর্নামেন্টের যৌথ সর্বোচ্চ সংগ্রহ পাওয়ার দিনে কুমিল্লার হয়ে তিনি দারুণ উড়ন্ত সূচনা এনে দিয়েছিলেন। ৩১ বলে ৬০ রানের ইনিংস খেলেন এই ওপেনার।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS