ভিডিও

প্রথম দল হিসেবে প্লে-অফ নিশ্চিত রংপুরের

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০১:০৩ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০১:০৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে হারিয়ে টানা সপ্তম জয় পেয়েছে রংপুর রাইডার্স। ফলে ১০ ম্যাচে ৮ জয়ে ১৬ পয়েন্ট নিয়ে প্রথম দল হিসেবে প্লে-অফ নিশ্চিত করেছে দলটি। যদিও তাদের এখনও দুই ম্যাচ বাকি আছে।

আসরের শুরুটা ভালো ছিল না রংপুরের জন্য। ফরচুন বরিশালের বিপক্ষে হার দিয়ে তারা আসর শুরু করেছিল। যদিও পরের ম্যাচেই সিলেট স্ট্রাকার্সকে হারিয়ে জয়ের দেখা পেয়েছিল রংপুর। তবে সেটা ধরে রাখতে পারেনি। নিজেদের তৃতীয় ম্যাচে খুলনার বিপক্ষে হেরে যায়। তাতে প্রথম তিন ম্যাচ শেষে তাদের পয়েন্ট ছিল মাত্র ২। এরপর থেকেই যেন ভাগ্যের চাকা ঘুরে যায় রংপুরের। পরের ৭ ম্যাচের সবকটিতে টানা জয় পেয়েছে রংপুর। ১৬ পয়েন্ট নিয়ে টেবিলেও নেতৃত্ব দিচ্ছে সোহানের দল। রংপুর তাদের বাকি দুই ম্যাচের দুইটাই হারলেও সেরা দুইয়ে থেকেই পরের রাউন্ডে যাবে।

এদিকে রংপুরের এমন দুর্দান্ত পারফরম্যান্সের পেছনে বড় অবদান সাকিব আল হাসানের। এই অভিজ্ঞ অলরাউন্ডার আসরের শুরুর দিকে চোখের সমস্যায় ভুগছিলেন। তাতে বোলিংয়ে সমস্যা না হলেও ব্যাটিংয়ে সুর খোঁজে পাচ্ছিলেন না। অবশেষে ব্যাট হাতেও ফর্মে ফেরেন সাকিব। ঠিক যেমন ঘুরে দাঁড়িয়ে বাজিমাত করেছে তার দল রংপুর। সাকিব এখন আসর সেরার দৌড়েও অনেকটা এগিয়ে গেছেন। আসরে এখনও পর্যন্ত ৯ ম্যাচে ২৮ গড়ে করেছেন ১৯৬ রান। যেখানে তিনি ব্যাটিং করেছেন প্রায় ১৭১ স্ট্রাইকরেটে। পাশাপাশি বল হাতে শিকার করেছেন ১৩ উইকেট। সেরা উইকেট শিকারীদের তালিকায় আছেন তিন নম্বরে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS