ভিডিও

রেকর্ড বেতনে জাতীয় দলের প্রধান নির্বাচক লিপু

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০৩:০৫ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০৩:০৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : মিনহাজুল আবেদিন নান্নুকে সরিয়ে প্রধান নির্বাচক করা হয়েছে জাতীয় দলের সাবেক অধিনায়ক গাজী আশরাফ হোসেন লিপুকে। গত সোমবার (১২ ফেব্রুয়ারি) বিসিবির বোর্ড মিটিংয়ের পর এই ঘোষণা দেয়া হয়।

নতুন নির্বাচক এখন পর্যন্ত কোনো কাজে হাত দেননি। তবে এর আগেই নির্বাচক হিসেবে রেকর্ড গড়ে ফেলেছেন সাবেক এই ক্রিকেটার। সূত্র থেকে পাওয়া তথ্য মতে, প্রধান নির্বাচক হিসেবে মাসে প্রায় আড়াই লাখ টাকা বেতন পাবেন লিপু। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচক প্যানেলের ইতিহাসে এটিই সর্বোচ্চ বেতনের রেকর্ড। সদ্য সাবেক প্রধান নির্বাচক নান্নু বেতন পেতেন মাসে ১ লাখ ৭০ হাজারের মতো। নান্নুর সহকারী আরেক নির্বাচক হাবিবুল বাশার সুমনের বেতন ছিল প্রায় দেড় লাখ টাকার মতো। নান্নুর সঙ্গে একই সময়ে নির্বাচক প্যানেল থেকে অব্যাহতি দেয়া হয়েছে তাকে।

খেলোয়াড়ি জীবনের পর ২০১৩ সাল পর্যন্ত বাংলাদেশ জাতীয় দলের ম্যানেজারসহ বেশ কয়েকটি দায়িত্ব সামলানোর অভিজ্ঞতা রয়েছে লিপুর। মাঝে প্রায় এক দশক বোর্ডের সঙ্গে কোনোভাবে যুক্ত ছিলেন না তিনি। প্রধান নির্বাচকের দায়িত্ব নিয়ে বিসিবিতে আবার ফিরলেন সাবেক এই ক্রিকেটার।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS