ভিডিও

যুবরাজের বাসা থেকে অর্থ ও স্বর্ণালঙ্কার চুরি

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০৫:২৬ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ১১:২৯ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ভারতের সাবেক ক্রিকেটার যুবরাজ সিংয়ের বাসা থেকে অর্থ-স্বর্ণালঙ্কার চুরি হয়েছে। পাঞ্চখোলা এমডিসি সেক্টর ৫ এর বাসায় এই চুরির ঘটনা ঘটে। এই ঘটনায় বাড়ির কর্মকর্তাদের সন্দেহ করছেন যুবরাজের মা শুভনাম সিং। সন্দেহের তালিকায় আছেন বাড়ির কাজের লোক ললিতা দেবী সাকেতদি এবং রাধুঁনী শিলদার পাল।

২০২৩ সালের অক্টোরব থেকে গারগাঁওয়ে নিজেদের বিকল্প বাড়ি থেকে এসে এমডিসিতে বাস করতে শুরু করেছেন যুবরাজের মা। এরইমধ্যে হঠাৎ চুরির ঘটনা ঘটে। তার বাসা থেকে হারিয়ে যায় ৭৫ হাজার ভারতীয় রুপি ও দামি স্বর্ণালঙ্কার। পরে ব্যাপক খোঁজাখুজির পরও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। 

ষড়যন্ত্র করেই এই ঘটনা ঘটানো হয়েছে বলে দাবি করে যুবরাজের মা জানান, ললিতা দেবী এবং শিলদার পাল হঠাৎ তাদের চাকরি বন্ধ করে দেন এবং দিওয়ালি উৎসবের সময় বাসা থেকে পালিয়ে যান। যে কারণেই তাদের দিকে সন্দেহের আঙুল তুলছেন শুভনাম সিং।

এ ঘটনায় বাড়ির সাবেক এই কর্মচারীদের বিরুদ্ধে অভিযোগ এনে একটি মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করা হবে বলে জানায় স্থানীয় পুুলিশ। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS