ভিডিও

বিয়ের পর প্রথমবার প্রকাশ্যে শোয়েব-সানা

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ১০:১৯ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ১২:৪৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : চলতি বছরের শুরুতে নতুন বিয়ে করে আলোচনার জন্ম দেন পাকিস্তানের অলরাউন্ডার শোয়েব মালিক। ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে ১৩ বছরের দাম্পত্য সম্পর্ক চুকিয়ে তিনি স্বদেশি মডেল-অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেন। এরপর নানামুখী আলোচনা ও গুঞ্জনের মাঝে নতুন দম্পতিকে প্রকাশ্যে দেখা যায়নি।

আজ (শনিবার) থেকে পিএসএল শুরুর আগে প্রথমবার একসঙ্গে প্রকাশ্যে দেখা গেল শোয়েব-সানাকে। পিএসএলের নবম আসরেও করাচি কিংসে নাম লিখিয়েছেন শোয়েব। দলের সঙ্গে যোগ দিতে তিনি গতকাল মধ্যরাতে প্রথম ম্যাচের ভেন্যু মুলতান শহরে উড়াল দিয়েছেন। আর সেখানেই বিমানবন্দরে স্ত্রী সানা সাভেদকে তার পাশাপাশি হাঁটতে দেখা যায়। পরবর্তীতে ওই ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগামাধ্যমেও।

এর আগেও করাচির হয়ে পিএসএলে খেলেছেন শোয়েব মালিক, গত আসরে পেশোয়ার জালমির হয়ে খেলার পর ফের তিনি ফিরেছেন করাচিতে। এবার তাকে খেলতে হবে পাকিস্তানের সাবেক অধিনায়ক বাবর আজমের অধীনে। বাবরের নেতৃত্বাধীন করাচি কিংস নিজেদের নতুন মিশন শুরু করবে আগামীকাল (রোববার) থেকে। প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ স্বাগতিক মুলতান সুলতান্স।

তার আগে আজ আসরের উদ্বোধনী ম্যাচে শাহিন শাহ আফ্রিদির দল লাহোর কালান্দার্স মুখোমুখি হবে শাদাব খানের দল ইসলামাবাদ ইউনাইটেডের। সাম্প্রতিক সময়টা শোয়েব মালিক ভালো-মন্দের মিশেলে পার করেছে।

বিপিএলে খেলতে এসে তিনি প্রথমে নতুন বিয়ের ঘোষণা দেন সামাজিক যোগাযোগমাধ্যমে। এরপর খেলতে নেমে টানা কয়েক ম্যাচেই বল-ব্যাটে ছিলেন ব্যর্থ। একটি ম্যাচের একই ওভারে তিনটি ‘নো’ বল করে তো পাক তারকার বিরুদ্ধে ফিক্সিংয়ের অভিযোগ ওঠে। যদিও সেই অভিযোগ শোয়েব এবং ফ্র্যাঞ্জাইজি ফরচুন বরিশাল উভয়পক্ষই উড়িয়ে দিয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS