ভিডিও

টানা ১৭ ম্যাচ অপরাজিত থাকল পিএসজি

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ০৪:২৮ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ০৪:২৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : লুকাস হার্নান্দেজ ও কিলিয়ান এমবাপ্পের গোলে শনিবার (১৭ ফেব্রুয়ারি) নঁতকে ২-০ ব্যবধানে হারিয়েছে পিএসজি। এ নিয়ে টানা ১৭ ম্যাচ ধরে অপরাজিত ফরাসি জায়ান্টরা। এরমধ্যে ১৪ ম্যাচে জয় ও ৩ ম্যাচে ড্র করেছে তারা।

নঁতের মাঠে প্রথমার্ধ গোলশূন্য থাকার পর ডেডলক ভাঙেন হার্নান্দেজ। ৬০ মিনিটে লিডসূচক গোলটি করেন তিনি। এর ১৮ মিনিট বাদে পেনাল্টি থেকে জালের দেখা পান এমবাপ্পে। এবারের লিগে এটা তার ২১তম গোল। ১১ গোল নিয়ে সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় দ্বিতীয় স্থানে আছেন আলেক্সান্ডার লাকাজাত্তে। নঁতের মুখোমুখি হওয়ার আগে সফরকারী হিসেবে টানা ১৭ ম্যাচ অপরাজিত ছিল পিএসজি। নঁতের বিপক্ষে ম্যাচ দিয়ে সেই সংখ্যাটি উন্নীত হলো ১৮তে। এরমধ্যে ১৪ ম্যাচে জয় ও ৪ ম্যাচে ড্র করেছে তারা।

নঁতের বিপক্ষে জয় দিয়ে লিগ ওয়ানের দ্বিতীয় স্থানে থাকা নিসের সঙ্গে পয়েন্ট ব্যবধান আরও বাড়িয়েছে শীর্ষ স্থানে থাকা পিএসজি। ২২ ম্যাচে পিএসজির পয়েন্ট ৫৩। সমানসংখ্যক ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে নিস। নঁত ২২ পয়েন্ট নিয়ে আছে টেবিলের ১৩ নম্বরে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS