ভিডিও

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজও থাকছেন না সাকিব

প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২৪, ০৫:০৮ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২২, ২০২৪, ০৫:০৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : চোখের সমস্যার কারণে বিপিএলের প্রথম পাঁচ ম্যাচে সেভাবে খেলতেই পারেননি সাকিব। বিদেশে চোখ দেখিয়ে চিকিৎসা নিয়ে এলেও সাকিব ফিরছিলেন না স্বরূপে। অনেকেই তো তার ক্যারিয়ারের শেষও দেখে ফেলেছিলেন। কিন্তু এরপরেই ঘুরে দাঁড়িয়ে চলমান বিপিএলে দারুণ খেলছেন সাকিব। সহসাই যে এই অলরাউন্ডারের ক্যারিয়ার থামছে না তা জানান দিয়েছেন তিনি।

কিন্তু জাতীয় দলে কবে ফিরছেন? সামনেই টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে মার্চেই বাংলাদেশ সফরে আসছে শ্রীলঙ্কা। প্রস্তুতির শুরুটা শ্রীলঙ্কাকে দিয়ে শুরু হলেও বাংলাদেশকে দুঃসংবাদ দিয়েছিলেন সাকিব। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের দলে নেই সাকিব। এই খবর অবশ্য এখন পুরনো। তবে শ্রীলঙ্কার বিপক্ষেই তিনি ফিরবেন বলে আশাবাদী ছিলেন সমর্থকরা। এবার সেই আশাতেও গুড়েবালি। লঙ্কানদের বিপক্ষে টেস্ট সিরিজেও থাকছেন না সাকিব। শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ থেকেও ছুটি নিয়েছেন সাকিব। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস চৌধুরী।

দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটি আগামী ২২ মার্চ সিলেট ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে মাঠে গড়ানোর কথা। এরপর দ্বিতীয় টেস্টটি আগামী ৩০ মার্চ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। কিন্তু এই সিরিজেও সাকিবকে পাচ্ছে না টাইগাররা। সাকিব অবশ্য বছরখানেক  ধরেই  টেস্ট খেলছেন না। গত বছর এপ্রিলে আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট খেলার পর আর কোনো টেস্ট খেলেননি তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS