ভিডিও

নিষেধাজ্ঞার মুখে রোনালদো!

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ০১:৩৯ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ০১:৩৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : আল শাবাবের বিপক্ষের ম্যাচে মাইলফলক গড়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো, আবার জড়িয়েছেন বিতর্কেও। কেবল বিতর্ক নয় এমন কাণ্ড ঘটিয়েছেন যাতে তার ওপর নিষেধাজ্ঞার খড়গও নামতে পারে।

সৌদি প্রো লিগে পরশু রাতে আল শাবাবের বিপক্ষে ২১ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন পর্তুগিজ তারকা। ক্লাব ফুটবল ক্যারিয়ারে এটি তার ৭৫০তম গোল। এই ম্যাচের শেষেই আল শাবাবের সমর্থকরা ‘মেসি, মেসি’ স্লোগান দেয়। আর এতেই ক্ষেপে যান রোনালদো। প্রথমে কানের পেছনে হাত দেন। যাতে বোঝা যায় তিনি সেই স্লোগান শুনছেন। তারপরেই ঘটান অদ্ভুত সেই কাণ্ড। প্রতিপক্ষের সমর্থকদের উদ্দেশে করেন বাজে অঙ্গভঙ্গি। এই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় ওঠে।

এবার জানা গেছে, এই অশ্লীল অঙ্গভঙ্গির কারণে সৌদি ফুটবল ফেডারেশনের শাস্তির মুখে পড়তে যাচ্ছেন রোনালদো। সৌদি সংবাদমাধ্যমের বরাতে ব্রিটিশ সংবাদমাধ্যম মেইল অনলাইন জানিয়েছে, দুই ম্যাচ নিষেধাজ্ঞার পাশাপাশি জরিমানাও গুনতে হতে পারে সিআরসেভেনকে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS