ভিডিও

অভিষেকের আগেই ছিটকে গেলেন আলিস

প্রকাশিত: মার্চ ০২, ২০২৪, ০৪:১৭ দুপুর
আপডেট: মার্চ ০২, ২০২৪, ০৪:১৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজ দিয়ে প্রথমবার জাতীয় দলে ডাক পেয়েছেন আলিস আল ইসলাম। তবে ভাগ্য সহায় হলো না তার। দলে যোগ দেওয়ার আগেই চোটে পড়েছেন এই লেগ স্পিনার। তাতে ঘরের মাঠের এই সিরিজ থেকে ছিটকে গেলেন তিনি।

মূলত সদ্য সমাপ্ত বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলার সময় চোট পেয়েছিলেন আলিস। গত ১৯ ফেব্রুয়ারি সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে কুমিল্লা ভিক্টরিয়ান্সের হয়ে খেলার ফিল্ডিং করতে গিয়ে আঙুলে চোট পেয়েছিলেন। আঙুলের সেই চোট কাটিয়ে ওঠতে অন্তত দুই সপ্তাহ সময় লাগবে। তাই শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলা হচ্ছে না তার। বিসিবি এক সূত্রের বরাত দিয়ে এ খবর নিশ্চিত করেছে ক্রিকেটভিত্তিক ভারতীয় ওয়েবসাইট ক্রিকবাজ।

বিসিবি সূত্র জানিয়েছে, আলিসের ফিট হতে আরও অন্তত দুই সপ্তাহ সময় লাগবে। তাই দলের সঙ্গে সিলেটে যাচ্ছে না সে। তাছাড়া কুমিল্লা ভিক্টোরিয়ান্সের প্রধান কোচ মোহাম্মদ সালাহউদ্দিন ক্রিকবাজকে বলেন, তার আঙুলে চোট আছে। খুব সম্ভবত শ্রীলঙ্কা সিরিজে তার খেলা হচ্ছে না।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS