ভিডিও

আবারও পিচ বিতর্কে ভারত

প্রকাশিত: মার্চ ০৬, ২০২৪, ০৪:২০ দুপুর
আপডেট: মার্চ ০৬, ২০২৪, ০৪:২০ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ইংল্যান্ডের সঙ্গে ধর্মশালার শেষ টেস্টে পিচ নিয়ে অভিযোগ জানিয়েছে সফরকারী ইংল্যান্ড। ইংলিশ ক্রিকেটার জনি বেয়ারস্টোর অভিযোগ, রঞ্জি ট্রফিতে ব্যবহার হওয়া পিচে খেলতে হচ্ছে তাদের।

আগামীকাল (বৃহস্পতিবার) মাঠে গড়াবে ইংল্যান্ড ও ভারতের মধ্যকার ৫ম টেস্ট। ম্যাচের আগে সংবাদ সম্মেলনে হাজির হয়েছিলেন ইংল্যান্ডের ক্রিকেটার জনি বেয়ারস্টো। ধর্মশালায় নিজের শততম টেস্ট খেলতে নামছেন বেয়ারস্টো। তখন এই সংক্রান্ত প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘১০০ টেস্ট খেলতে পারা মানে বিশাল কিছু। আমাদের এখানে কিন্তু গত মাসে রঞ্জিতে ব্যবহার হওয়া পিচে খেলতে হচ্ছে। দেখা যাক পিচ কেমন ব্যবহার করে।’ তবে এরপরেই গ্রাউন্ডসম্যানদের প্রশংসা করতে ভোলেননি তিনি, ‘আবহাওয়া বিবেচনায় নিয়ে গ্রাউন্ড স্টাফরা পিচে দারুণ কাজ করেছেন। আউটফিল্ডের কাজেও বেশ দক্ষতার পরিচয় দিয়েছেন তারা। ভালোই লাগছে। এটা পৃথিবীর সবচেয়ে নান্দনিক ভেন্যুগুলোর একটি।’ 

বর্তমানে ধর্মশালার আবহাওয়া মোটেও খেলার অনুকূল নয়। গত কয়েক দিন ধরে আবহাওয়া মেঘলা। মাঝেমধ্যে বৃষ্টি হচ্ছে। টেস্ট চলাকালীনই বৃষ্টিপাত ও বরফ পড়ার শঙ্কা রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS