ভিডিও

রোনালদোর ৫০তম গোলে জয় আল নাসরের 

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪, ১২:৩০ দুপুর
আপডেট: মার্চ ১৬, ২০২৪, ১২:৩০ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : সৌদি আরবের ক্লাব আল নাসরের হয়ে নতুন মাইলফলক স্পর্শ করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। নাসরের হয়ে ৫০তম গোল করেছেন এই পর্তুগিজ তারকা। রোনালদোর নতুন মাইলফলক স্পর্শ করার দিনে আল আহলির বিপক্ষে ১-০ গোলে জয় পেয়েছে তার দল। ২০২২ সালের শেষের দিকে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড থেকে আল নাসরে যোগ দেওয়ার পর মোট ৫৮ ম্যাচ খেলে ৫০ গোল করেছেন রোনালদো। সৌদি প্রো লিগ, এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগ, কিংস কাপ ও আরব কাপ চ্যাম্পিয়ন্স লিগে এসব ম্যাচ খেলেছেন তিনি।

গতকাল শুক্রবার আল আহলির বিপক্ষে ম্যাচের ৬৮ মিনিটে পেনাল্টি থেকে গোল করে দলকে জয় এনে দেন রোনালদো। আহলির বক্সের ভেতরে করা ফাউল ভিএআার চেক করে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। যদিও প্রথমার্ধেই গোলের দেখা পেয়েছিলেন রোনালদো। তবে ভিএআর চেকে অফসাইড ধরা পড়ায় গোলটি বাতিল করে দেন রেফারি।

ভিএআরের প্রযুক্তিতে গোল বাতিলের শিকার হয় আল আহলিও। রোনালদোর গোল বাতিলের পর কিছুক্ষণ পরই আহলির হয়ে গোল করেন সাবেক লিভারপুল তারকা রবার্টো ফিরমিনো। এই ব্রাজিলিয়ানের করা গোলটিও অফসাইডে দোষে বাতিল করে ভিএআর। দুই দলেরই একটি করে গোল বাতিলের পর শেষমেষে জয় পেয়েছে আল নাসর। গতকালের এই জয় আল নাসরকে কিছুটা স্বস্তি এনে দিয়েছে। কারণ, গত সোমবার আল আইনের বিপক্ষে হেরে এএফসি চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নিতে হয়েছে আল নাসরকে।

দারুণ জয়ে প্রো লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা আল হিলালের সঙ্গে পয়েন্ট ব্যবধানও কমিয়ে এনেছে আল নাসর। ২৩ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে আল হিলাল। এক ম্যাচ বেশি খেলে ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে আছে আল নাসর।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS