ভিডিও

চ্যাম্পিয়ন্স লিগ কোয়ার্টারে মুখোমুখি সিটি-রিয়াল, বার্সা-পিএসজি

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪, ১২:৫৮ দুপুর
আপডেট: মার্চ ১৬, ২০২৪, ১২:৫৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : সুইজারল্যান্ডের নিয়নে হয়ে গেল চ্যাম্পিয়ন্স লিগ ২০২৩-২৪ মৌসুমের কোয়ার্টার ফাইনাল ও সেমিফাইনালের ড্র অনুষ্ঠান। যেখানে ম্যানচেস্টার সিটিকে পেল রিয়াল মাদ্রিদ। ১৫তম চ্যাম্পিয়ন্স লিগ জিততে হলে রিয়াল মাদ্রিদকে শেষ আটে পেরোতে হবে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির বাধা।

২০০৬ সালের রানার্স আপ আর্সেনাল কোয়ার্টার ফাইনালে খেলবে ছয়বারের চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখের বিপক্ষে। এছাড়া তিনবারের রানার্সআপ অ্যাটলেটিকো মাদ্রিদ মুখোমুখি হবে ১৯৯৭ সালের চ্যাম্পিয়ন বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে। শেষ আটে পাঁচবারের চ্যাম্পিয়ন বার্সেলোনার মোকাবেলা করবে পিএসজি। 

সেমিফাইনালে যারা মুখোমুখি : অ্যাটলেটিকো মাদ্রিদ-বরুসিয়া ডর্টমুন্ড ম্যাচের জয়ী দল খেলবে বার্সেলোনা-পিএসজি ম্যাচের জয়ী দলের বিপক্ষে। আর্সেনাল-বায়ার্ন ম্যাচের জয়ী দল খেলবে রিয়াল-সিটি ম্যাচের জয়ী দলের বিপক্ষে।

কবে কোন ম্যাচ : কোয়ার্টার ফাইনালের প্রথম লেগ হবে ৯ ও ১০ এপ্রিল। ফিরতি লেগ ১৬ ও ১৭ এপ্রিল। সেমিফাইনালে প্রথম লেগ ৩০ এপ্রিল ও ১ মে। ফিরতি লেগ ৭ ও ৮ মে।

ফাইনাল : ১ জুন, লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS