ভিডিও

ম্যাচ সেরা রিশাদ আর সিরিজ সেরা শান্ত

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪, ০১:০৯ দুপুর
আপডেট: মার্চ ১৯, ২০২৪, ০১:০৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : শ্রীলঙ্কার বিপক্ষে টি-২০ সিরিজ হারলেও ওয়ানডেতে ২-১ ব্যবধানে সিরিজ ঘরে তুলেছে শান্তর দল। 

দলকে সিরিজ জেতাতে ব্যাটে-বলে দারুণ ক্রিকেট খেলেছেন তরুণ লেগ স্পিনার রিশাদ আহমেদ। তিনি দলের বিপদে ব্যাটে নেমে ১৮ বলে পাঁচটি চার ও চারটি ছক্কার শটে ৪৮ রানের হার না মানা ইনিংস খেলেন। এছাড়া ডানহাতি এই লেগি একটি উইকেটও দখল করেন। যে কারণে তরুণ ওপেনার তানজিদ তামিম ৮৪ রানের ইনিংস খেললেও ম্যাচ সেরা হয়েছেন রিশাদ। 

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ ভালো না গেলেও প্রথম দুই ম্যাচে ভালো করেন অধিনায়ক শান্ত। প্রথম ম্যাচে দলের বিপদে হাল ধরে সেঞ্চুরি করে ম্যাচ জেতান তিনি। খেলেন ১২২ রানের হার না মানা ইনিংস। দ্বিতীয় ম্যাচে ৪০ রান আসে তার ব্যাট থেকে। যে কারণে সিরিজ সেরার পুরস্কার উঠেছে তার হাতে।

সিরিজ সেরা হয়ে তানজিদ, রিশাদ, মুশফিক ও তাসকিনের প্রশংসা করেছেন অধিনায়ক শান্ত, ‘তানজিদ শুরুতে খুব ভালো ব্যাটিং করেছে। আমার মনে হয়, মুশফিক ভাই যেভাবে খেলছিলেন সেটা রিশাদকে ওই ইনিংস খেলতে সহায়তা করেছে। এই উইকেটে বোলাররা তাদের জাত চিনিয়েছে। তাসকিন-মিরাজ ভালো বোলিং করেছে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS