ভিডিও

৫ উইকেট নিয়ে ড্রেসিংরুমে সিগারেট হাতে পাকিস্তানি ক্রিকেটার

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪, ০৪:২৫ দুপুর
আপডেট: মার্চ ১৯, ২০২৪, ০৪:২৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : পিএসএল’র নবম আসরের পর্দা নামল গতকাল। শ্বাসরুদ্ধকর ফাইনালে মুলতান সুলতানসকে হারিয়ে তৃতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয়েছে ইসলামাবাদ ইউনাইটেড। ফাইনালে পাঁচ উইকেট শিকার করে ইসলামাবাদের জয়ে বড় অবদান রেখেছেন অলরাউন্ডার ইমাদ ওয়াসিম। এর আগে দুই এলিমিনেটর রাউন্ডেও দুর্দান্ত পারফরম্যান্স দেখান এই ক্রিকেটার। ইসলামাবাদের তৃতীয় শিরোপার নায়ক ইমাদ ফাইনালের রাতে অবশ্য জন্ম দিয়েছেন বিতর্কেরও।

এদিন ড্রেসিংরুমে ধূমপান করতে দেখা গেছে ইসলামাবাদের তারকাকে। ম্যাচের মাঝেই সাজঘরে ইমাদের ধূমপান ক্যামেরায় ধরা পড়লে তড়িঘড়ি করে সিগারেট লুকিয়ে ফেলেন তিনি। তার সিগারেট খাওয়ার ছবি ও ভিডিও মুহূর্তের মধ্যেই অনলাইনে ছড়িয়ে পড়ে। শুরু হয় সমালোচনা। তবে এর জন্য এখন পর্যন্ত কোনো শাস্তির মুখোমুখি হননি ইমাদ।

গত বছর অনেকটা অভিমান করেই জাতীয় দলকে বিদায় জানান এই অলরাউন্ডার। তবে পিএসএলসহ ঘরোয়া ক্রিকেটে আরও কয়েক বছর খেলা চালিয়ে যেতে চান ৩৫ বছর বয়সী ইমাদ। ক্রিকেট মাঠে ধূমপানের ঘটনা অবশ্য নতুন নয়। অস্ট্রেলিয়ান কিংবদন্তি শেন ওয়ার্নকেও ক্রিকেট মাঠে ধূমপান করতে দেখা গিয়েছিল। ২০০০ সালে নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচে সাইটস্ক্রিনের পেছনে দাঁড়িয়ে ধূমপান করছিলেন তিনি। সে সময় ১৫ বছরের একটি ছেলের ক্যামেরায় ধরা পড়ে যান এই অজি কিংবদন্তি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS