ভিডিও

হোয়াইটওয়াশ এড়ানোর ম্যাচে আগে ব্যাটিংয়ে বাংলাদেশ

প্রকাশিত: মার্চ ২৭, ২০২৪, ১০:৪৫ দুপুর
আপডেট: মার্চ ২৭, ২০২৪, ১২:১৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : টানা দুই ম্যাচ হেরে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্যে ব্যাটিংয়ে নেমেছে বাংলাদেশ নারী দল। অস্ট্রেলিয়ার বিপক্ষে এই ম্যাচটিতে হারলে ঘরের মাটিতেই হোয়াইটওয়াশ হবে টাইগ্রেসরা।

আজ বুধবার (২৭ মাচ) রাজধানীর মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক হিলি। সিরিজে এখন পর্যন্ত ২-০ ব্যবধানে এগিয়ে আছে সফরকারীরা। 

ম্যাচটিতে বাংলাদেশ একটি ও অস্ট্রেলিয়া দুটি পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে। বাংলাদেশের সোবহানা মোস্তারির বদলে একাদশে জায়গা পেয়েছেন সুমাইয়া আক্তার। আর অজিদের তাহলিয়া ম্যাকগ্রা ও মেগান শটের পরিবর্তে খেলছেন গ্রেস হ্যারিস ও কিম গার্থ।

সিরিজের এখন পর্যন্ত ব্যাট হাতে ঠিকঠাক জ্বলে উঠতে পারেনি বাংলাদেশের মেয়েরা। দুই ম্যাচে একবারও ১০০ রানের স্কোরও করা হয়নি বাংলাদেশের মেয়েদের। এই ম্যাচে তাই নিজেদের প্রমাণ করার শেষ সুযোগ জ্যোতি-ফারজানাদের সামনে। 

বাংলাদেশের একাদশ : ফারজানা হক, সুমাইয়া আক্তার, মুর্শিদা খাতুন, নিগার সুলতানা জ্যোতি (অধিনায়ক), ফাহিমা খাতুন, রিতু মনি, স্বর্ণা আক্তার, রাবেয়া খান, নাহিদা আক্তার, সুলতানা খাতুন ও মারুফা আক্তার।
 
অস্ট্রেলিয়ার একাদশ : অ্যালিসা হিলি (অধিনায়ক), ফোবি লিচফিল্ড, এলিস পেরি, বেথ মুনি, অ্যানাবেল সাদারল্যান্ড, অ্যাশলে গার্ডনার, গ্রেস হ্যারিস, জর্জিয়া ওয়ারহ্যাম, সোফি মলিনিউ, অ্যালানা কিং ও কিম গার্থ।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS