ভিডিও

সর্বনিম্ন ১শ’ টাকায় মিলবে চট্টগ্রাম টেস্টের টিকিট

প্রকাশিত: মার্চ ২৮, ২০২৪, ০৩:২৭ দুপুর
আপডেট: মার্চ ২৮, ২০২৪, ০৩:২৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : আগামী শনিবার সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। গতকাল এক বিবৃতিতে এই ম্যাচের টিকিটের মূল্য তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই ম্যাচে দেখতে আসা দর্শকদের জন্য সর্বনিম্ন ১০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ১ হাজার টাকা পর্যন্ত বিভিন্ন ক্যাটাগরিতে টিকিটের মূল্য নির্ধারণ করেছে বিসিবি। 

চট্টগ্রামে গ্রামে ওয়েস্টার্ন স্ট্যান্ডের বসে খেলা দেখতে হবে গুণতে হবে ১০০ টাকা, এই ম্যাচের টিকিটের সর্বনিম্ন মূল্য। অন্যদিকে গ্র্যান্ড স্ট্যান্ড এবং রুফটপ এরিয়াতে বসে খেলা দেখতে আসা দর্শকদের গুণতে হবে সর্বোচ্চ ১ হাজার টাকা। এছাড়াও ক্লাব হাউজের টিকিটের মূল্য ৩০০ টাকা এবং এবং ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ২০০ টাকায়। বাংলাদেশ এবং শ্রীলঙ্কার দ্বিতীয় টেস্টের টিকিট ম্যাচের দিন এবং ম্যাচের আগের দিন সাগরিকা টিকিট কাউন্টার (বিটেক সার্কেলের কাছে) থেকে সকাল সাড়ে ৯টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS