ভিডিও

রোনালদোর হ্যাটট্রিকে গোল উৎসব নাসরের

প্রকাশিত: এপ্রিল ০৩, ২০২৪, ১১:৫৪ দুপুর
আপডেট: এপ্রিল ০৩, ২০২৪, ১১:৫৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : টানা দ্বিতীয় ম্যাচে হ্যাটট্রিক করলেন ক্রিস্টিয়ানো রোনালদো। মঙ্গলবার আল নাসরের জার্সিতে প্রথমার্ধেই তিনবার জাল কাঁপাল সিআর সেভেন। আল আভার বিপক্ষে হাফ টাইমের আগে আরও দুটি গোল হয়েছে, যা বানিয়ে দিয়েছেন তিনি। ম্যাচটি নাসর জিতেছে ৮-০ গোলে। গত শনিবার সৌদি প্রো লিগে আল তাইর বিপক্ষে হ্যাটট্রিক করেন রোনালদো। 

১১ মিনিটে সুলাইহিমকে বক্সের বাইরে বিপদজনক জায়গায় ফাউল করেন। রোনালদো শট নেন। রক্ষণ দেয়ালের নিচ দিয়ে বল জালে জড়ায়। ২১ মিনিটে আগের গোলের জায়গা থেকে একটু সরে ফাউলের শিকার হন রোনালদো। এবার ডিফেন্সের ফাঁক গোলে ফ্রি কিক থেকে লক্ষ্যভেদ করেন তিনি। ৩৩ মিনিটে নিজে গোলে শট নিতে না পেরে সাদিও মানেকে দিয়ে গোল করান রোনালদো। ৪২ মিনিটে সতীর্থের পাস ধরে ৩৫ গজ দূর থেকে গোলকিপারের মাথার ওপর দিয়ে লক্ষ্যভেদ করেন। ৪৪ মিনিটে পঞ্চম গোল করেন সুলাইহিম, গোল করান পর্তুগিজ তারকা। বিরতির পর রোনালদো ও মানের বদলি হন আল নেমের ও আল-আলিবা। তাদের ছাড়াই নাসর আরও তিনটি গোল করে। ঘারিবের পর আলিবা করেছেন জোড়া গোল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS