ভিডিও

একই ভুলে এবার পন্তকে ২৪ লাখ রুপি জরিমানা

প্রকাশিত: এপ্রিল ০৪, ২০২৪, ০৩:০২ দুপুর
আপডেট: এপ্রিল ০৪, ২০২৪, ০৩:০২ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক রিশাভ পন্তকে ২৪ লাখ রুপি জরিমানা করেছে আইপিএল কর্তৃপক্ষ। কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ওভাররেটের কারণে তাকে এই জরিমানা করা হয়। এর আগের ম্যাচেই ১২ লাখ টাকা জরিমানা হয়েছিল তার। একই ভুল আবারো করায় এবার দিল্লি অধিনায়ককে দ্বিগুণ পরিমাণ জরিমানা করা হয়েছে।

বুধবার (৩ এপ্রিল) দিল্লিকে ১০৬ রানের বিশাল ব্যবধানে হারিয়ে আইপিএলে টানা তৃতীয় জয় তুলে নিয়েছে কলকাতা। বিশাখাপত্তনমে এই ম্যাচে সময় মতো বোলিং শেষ করতে না করতে পারেনি দিল্লি। এই ম্যাচে টস জিতে ব্যাট করতে নেমে আইপিএল ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ দলীয় সংগ্রহের রেকর্ড গড়ে ফেলে কলকাতা। ৭ উইকেটে তারা তুলেছে ২৭২ রান। জবাবে ব্যাট করতে নেমে ১৭.২ ওভারে ১৬৬ রানে গুটিয়ে যায় দিল্লি।

শুধু পন্ত নয়, জরিমানার কবলে পড়েছে দিল্লি একাদশের বাকি ক্রিকেটাররাও। তাদেরকে ম্যাচ ফির ২৫ শতাংশ করে (৬ লাখ রুপি) জরিমানা করা হয়েছে। আইপিএল’র আচরণবিধি সংশ্লিষ্ট ধারা অনুযায়ী, দ্বিতীয় ওভাররেটের কারণে অধিনায়ককে বড় অংকের অর্থ জরিমানা করা হবে। আর বাকি ক্রিকেটারদের ম্যাচ ফির ২৫ শতাংশ জরিমানা করা হবে, যা কিনা অধিনায়কের চেয়ে অনেক কম।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS