ভিডিও

রুদ্ধশ্বাস ম্যাচে ম্যানইউকে হারলো চেলসি

প্রকাশিত: এপ্রিল ০৬, ২০২৪, ০১:০৬ দুপুর
আপডেট: এপ্রিল ০৬, ২০২৪, ০১:০৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ইংলিশ লিগের রুদ্ধশ্বাস ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডকে হারিয়েছে চেলসি। ইনজুরি সময়ের দু’গোলে রেড ডেভিলদের বিপক্ষে ব্লুদের জয় ৪-৩ গোলে। 

ফুটবলের সব উত্তেজনা আর রোমাঞ্চের পসরা সাজিয়ে বসেছিলো স্ট্যামফোর্ড ব্রিজ। শুরুতে ২-০ গোলের লিড, মাঝে পিছিয়ে যাওয়া তারপর ইনজুরি সময়ে কোল পালমার বীরত্বে ৪-৩ গোলের জয়। ক্ল্যাসিক ম্যাচের সাক্ষী হয়ে থাকলো চেলসি-ম্যান ইউ দ্বৈরথ। ১১ মিনিট ইনজুরি টাইম। ১০১ মিনিটের ম্যাচে ৯৯ মিনিট ১৭ সেকেন্ড পর্যন্ত ৩-২ গোলের লিড ছিল রেড ডেভিলরা। কোল পালমার ঝড়ে এক মিনিটের মধ্য লন্ডভন্ড লাল দূর্গ। ব্লুদের অধারাবাহিকতার মাঝে ধারাবাহিকতার প্রতীক ২১ বছর বয়সী পালমার পেয়েছেন প্রথম হ্যাটট্রিকের দেখা। ১৬ গোল করে লিগে যুগ্মভাবে দ্বিতীয় সর্বোচ্চ স্কোরার এ ইংলিশ। মৌসুমে আট পেনাল্টির সবকটি পেয়েছে জালের দেখা। শুধু তাই নয় ম্যান ইউয়ের বিপক্ষে দু’লেগেই পেলেন গোল।

এর আগে আলেহান্দ্রো গার্নাচো চমকে ২-০ গোলে পিছিয়ে থেকেও লিড নিয়েছিল টেন হাগ শীষ্যরা। চেলসি ডিফেন্ডার ময়েসেসের ভুল দারুনভাবে কাজে লাগান এ আর্জেন্টাইন। এরপর ত্রাতার ভূমিকায় অধিনায়ক ব্রুনো ফার্নান্দেজ । দিয়োগো দালতের ক্রস থেকে হেডে প্রথমার্ধেই দলকে সমতায় ফেরা পর্তুগিজ তারকা। বিরতি থেকে ফিরেও অব্যাহত ছিলো গার্নাচো ঝলক। ৬৭ মিনিটে অ্যান্তনির ক্রস থেকে দৃষ্টি নন্দন হেড এ ফরোয়ার্ডের। কিন্তু দিন শেষে ভেস্তে গেছে সব। 

এদিকে শীর্ষস্থান অক্ষুন্ন রেখেছে লিভারপুল। শেফিল্ড ইউনাইটেডকে ৩-১ গোলে হারিয়েছে অল রেড। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS