ভিডিও

ডিপিএলে রানা ঝলক

প্রকাশিত: এপ্রিল ০৮, ২০২৪, ০৩:২৬ দুপুর
আপডেট: এপ্রিল ০৮, ২০২৪, ০৩:২৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : চলমান ডিপিএলে আবাহনীতে নাম লিখিয়েও নাহিদ রানা পরে আসরের মাঝেই যোগ দেন শাইনপুকুর ক্রিকেট ক্লাবে। এই দলের হয়ে গতকাল প্রথম ম্যাচে মাঠে নেমেছিলেন তিনি। গতির ঝড় তোলা এই তরুণ পেসার প্রথম ম্যাচ খেলতে নেমেই দেখিয়েছেন ঝলক।

দলের হয়ে একাই সংগ্রহ করেছেন ৪ উইকেট। নিজের পারফর্মম্যান্স দিয়ে দলকে জেতানোর মধ্যে আনন্দ খুঁজে পান রানা। ম্যাচ শেষে গণমাধ্যমকে বলেন, 'আলহামদুলিল্লাহ, ভালো লাগছে। নিজেকে ওইভাবে তৈরি করছ্ যখন সুযোগ পাই কাজে লাগানোর চেষ্টা করছি। নিজের পারফরম্যান্সে যদি দলকে জেতানো যায় এর চেয়ে খুশির কিছু নাই।

সদ্য জাতীয় দলের হয়ে অভিষেক হওয়া রানা কাজ করছেন লাইন-লেংথ নিয়ে। তার কাছে শেখার শেষ নেই, 'যে দুইটা ওয়াইড হয়েছে আমার পা পিছলে গিয়েছিল, লাইন-লেংথ সবকিছু নিয়ে কাজ করছি। ক্রিকেটে শেখার শেষ নাই যখন যার অধীনে খেলি শেখার চেষ্টা করছি। খুব বেশি চিন্তা করিনি, বল জোরে হচ্ছিল ব্যাটাররা ভয় পাচ্ছিল আমি আমার কাজ করে গেছি। সব উইকেটই উপভোগ করি যে দুইটা বোল্ড করেছি ওইগুলো বেশি ভালো লাগছে। স্পোর্টিং উইকেট ছিল ব্যাটিং ভালো করলে ব্যাটিং, বোলিং ভালো করলে বোলিং।'-আরো যোগ করেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS