ভিডিও

জিদানকে কোচ করতে আলোচনা বায়ার্নের

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪, ০৫:১৭ বিকাল
আপডেট: এপ্রিল ১৬, ২০২৪, ০৮:৪৪ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : রিয়াল মাদ্রিদ ছাড়ার প্রায় তিন বছর বিশ্রামেই সময় পার করছেন ফরাসি কিংবদন্তি জিনেদিন জিদান। এর মধ্যে একাধিকবার ডাগআউটে ফিরতে চাওয়ার কথা জিদান নিজেই বলেছেন, কিন্তু তার কোচিংয়ে ফেরা হয়নি। সাম্প্রতিক আবারও আলোচনায় এসেছেন তিনি। এবার আলোচনাটা বায়ার্ন মিউনিখকে নিয়ে।

টানা ১১ মৌসুম শিরোপা জেতার পর ৫ ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতেছে বায়ার লেভারকুসেন। লেভারকুসেন শিরোপা জেতার আগেই অবশ্য মৌসুম শেষে বিদায়ের ঘোষণা দিতে হয়েছে কোচ টমাস টুখেলকে। জার্মান এই কোচের বিদায় ঘোষণার পর থেকেই নতুন কোচের সন্ধানে আছে বাভারিয়ানরা। শুরুতে তাদের পছন্দ ছিল লেভারকুসেন কোচ ও ক্লাবের সাবেক খেলোয়াড় জাভি আলোনসো। তবে কদিন আগে আলোনসো জানিয়ে দেন, তিনি লেভারকুসেনেই থাকছেন। আলোনসোকে না পেয়ে এবার নাকি জিদানের দিকেই হাত বাড়িয়েছে বায়ার্ন। জিদানের এজেন্টের সঙ্গে বায়ার্নের যোগাযোগের বিষয়টি নিশ্চিত করেছে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা। জিদানের হাত ধরেই নাকি আবার রাজত্ব পুনরুদ্ধার করতে চায় মিউনিখের ক্লাবটি। 

জিদান ছাড়াও এরই মধ্যে ইউলিয়ান নাগলসমান, হ্যানসি ফ্লিক ও জোসে মরিনিওর কথাও শোনা গেছে। তবে বায়ার্নের ডাগআউটে আসার দৌড়ে বাকি কোচদের এখন পেছনে ফেলেছেন জিদান। মার্কা জানিয়েছে, এরই মধ্যে নাকি দুই পক্ষের কথাও শুরু হয়ে গেছে। এখন সব শর্তপূরণ হলে হয়তো আগামী মৌসুমেই অ্যালিয়েঞ্জ অ্যারেনার ডাগআউটে দেখা যাবে জিদানকে। এদিকে কদিন আগে ডাগআউটে ফিরতে চান কিনা, জানতে চাইলে জিদান বলেছেন, ‘কেন নয়, যেকোনো কিছু হতে পারে। আমি এ মুহূর্তে অন্য কিছু করছি, দেখা যাক কী হয়। আমি কোচিংয়ে ফিরতে চাই।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS