ভিডিও

বায়ার্নের সঙ্গে জিদানের চুক্তি সম্পন্নের গুঞ্জন!

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৪, ০১:১৫ দুপুর
আপডেট: এপ্রিল ২০, ২০২৪, ০১:১৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : টমাস টুখোলের জায়গায় আগামী মৌসুমে বায়ার্নের কোচ হতে যাচ্ছেন জিনেদিন জিদান এমন গুঞ্জনের মাঝেই এবার শোনা যাচ্ছে বায়ার্নের সঙ্গে তার চুক্তি সম্পন্ন হয়ে গেছে। আগামী মৌসুমে বাভারিয়ানদের ডাগ আউটে দাঁড়াবেন জিদান। তিন বছর পর এর মধ্য দিয়ে আবার ফুটবল মাঠে ফিরতে যাচ্ছেন রিয়ালের অন্যতম সফল কোচ।

মৌসুম শেষে টুখোল পদত্যাগ করবেন। আর দায়িত্ব নিবেন জিদান। টুখোল ইতোমধ্যে সেই ঘোষণা দিয়ে রেখেছেন। ধারনা করা হচ্ছে চ্যাম্পিয়নস লিগ শেষেই তিনি পদত্যাগের ঘোষণা দিবেন। ফ্রান্সের বিশ্বকাপ জয়ী তারকা সবশেষ ২০২১ সালে ডাগআউটে দাঁড়িয়েছিলেন। এরপর অনেক ক্লাব তাকে নিতে চাইলেও মাঠে ফিরেননি। তবে তিন বছরের বিরতি দিয়ে আবার মাঠে ফিরতে যাচ্ছেন ৫১ বছর বয়সী এই কোচ।

গুঞ্জন রয়েছে এই সময়ে অবশ্য তিনি অপেক্ষা করছিলেন ফ্রান্স জাতীয় দলের কোচ হওয়ার। তাকে দিদিয়ের দেশসের উত্তরসূরী ভাবা হচ্ছিল। কিন্তু সেটা না হওয়ায় বায়ার্নের সঙ্গে যুক্ত হচ্ছেন তিনি। জার্মানিতে তার চ্যালেঞ্জ হবে বুন্দেসলিগার শিরোপা পুনরুদ্ধার করা। যেটা চলতি মৌসুমে বায়ার লেভারকুজেনের কাছে হারিয়েছে তারা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS