ভিডিও

রুদ্ধশ্বাস ম্যাচে জয় কেকেআর’র

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪, ০৯:০৬ রাত
আপডেট: এপ্রিল ২১, ২০২৪, ০৯:০৬ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : শেষ ওভারে জয়ের জন্য ২১ রান দরকার ছিল রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর। এমন পরিস্থিতিতে সহজেই ম্যাচ জেতার কথা কলকাতার। কিন্তু আইপিএল ইতিহাসের সবচেয়ে দামি ক্রিকেটার মিশেল স্টার্ক প্রথম ৪ বলে তিন ছয় দিয়ে দলকে হারের পথে দিকে নিয়ে যান। তবে পঞ্চম বলে উইকেট নেন তিনি। শেষ বলে লকি ফার্গুসন রান আউট হলে ১ রানের কষ্টের জয় পায় কেকেআর।

প্রথমে ব্যাট করে কেকেআর এই ম্যাচে ৬ উইকেট হারিয়ে ২২২ রান তোলে। ওপেনার ফিল সল্ট ১৪ বলে ৪৮ রান করেন। সাতটি চার ও তিনটি ছক্কা মারেন তিনি। নারিন করেন ১৪ রান। অধিনায়ক শ্রেয়াস আইয়ার দলের পক্ষে সর্বোচ্চ ৫০ রান করেন। তিনি ৩৬ বলের ইনিংস সাজান সাতটি চার ও এক ছক্কায়।

শেষে রিংকু সিং ১৬ বলে ২৪, আন্দ্রে রাসেল ২০ বলে ২৭ ও রমনদ্বীপ সিং ৯ বলে দুটি করে চার ও ছক্কায় ২৪ রানের ইনিংস খেলেন। জবাব দিতে নেমে বেঙ্গালুরুর ওপেনার কোহলি ৭ বলে ১৮ করে ফিরে যান।

তিনে নামা উইল জ্যাক ৩২ বলে পাঁচটি ছক্কা ও চারটি চারের শটে ৫২ রান করেন। রজত পতিদার ২৩ বলে ৫২ রানের ইনিংস খেলেন। তিনি পাঁচটি ছক্কা ও তিনটি চারের শট খেলেন।

দিনেশ কার্তিক ১৮ বলে ২৫ রান যোগ করেন। শেষে কার্ন শর্মা ৭ বলে তিন ছক্কা মেরে ২০ রান করে ম্যাচ বের করে ফেলার সম্ভাবনা তৈরি করলেও পারেননি। কেকেআরের হয়ে রাসেল ৩ ওভারে ২৫ রান দিয়ে এই ম্যাচে ৩ উইকেট নিয়েছেন।

হার্শিট রানা ৪ ওভারে ৩৩ রান ও সুনীল নারিন ৩৪ রান দিয়ে ২টি করে উইকেট নিয়েছেন। মিশেল স্টার্ক ৩ ওভারে খরচা করেছেন ৫৫ রান। নিয়েছেন ১ উইকেট। বেঙ্গালুরুর হয়ে ইয়াশ দয়াল ও ক্যামেরুন গ্রিন ২ উইকেট নেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS