ভিডিও

আম্পায়ারের সঙ্গে তর্কে জড়িয়ে বড় জরিমানার মুখে কোহলি

প্রকাশিত: এপ্রিল ২২, ২০২৪, ০৯:০৫ রাত
আপডেট: এপ্রিল ২৩, ২০২৪, ১২:২৬ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : গতকাল রোববার (২১ এপ্রিল) ইডেন গার্ডেনে নিজের আউট নিয়ে আম্পায়ারের সঙ্গে তর্কে জড়ান বেঙ্গালুরুর ব্যাটসম্যান বিরাট কোহলি। যার কারণে বড় জরিমানা গুণতে হয়েছে তাকে। আইপিএলের কোড অব কন্টাক্ট ভঙ্গ করায় কোহলিকে তার ম্যাচ ফির ৫০ শতাংশ জরিমানা করা হয়েছে। কলকাতার বিপক্ষে ব্যাটিং করার সময় হারশিত রানার ফুলটস বলে ক্যাচ আউট হন বিরাট কোহলি।

কোমর থেকে উঁচুতে থাকা বলে লিডিং এজে ফিরতি ক্যাচ দেন কোহলি। কিন্তু অনফিল্ড আম্পায়ার নো বল না দেয়ায় রিভিউ নেন তিনি। আন্তর্জাতিক ক্রিকেটে ওয়াইড বা নো বলে রিভিউ নেয়ার নিয়ম না থাকলেও আইপিএলে সে সুযোগ আছে। তবে টিভি আম্পায়ারও মাঠের আম্পায়ারের সিদ্ধান্তই বহাল রাখেন।

তবে সে সিদ্ধান্ত মেনে নিতে পারেননি কোহলি। ক্ষুব্ধ কোহলি মাঠের আম্পায়ারের সঙ্গে তর্কে জড়ান। এরপর মাঠ ছাড়ার সময়ও ক্ষোভ প্রকাশ করতে দেখা যায় তাকে। অনফিল্ড আম্পায়ারের সঙ্গে তর্কে জড়ানোর কারণেই এই জরিমানা হয়েছে কোহলির।

ইডেন গার্ডেনে প্রথমে ব্যাট করে ২২২ রানের বিশাল পুঁজি পায় কলকাতা। জবাব দিতে নেমে শুরুটা ভালো না হলেও শেষ দিকে ম্যাচ জমে ওঠে। নাটকীয় সেই ম্যাচে শেষ পর্যন্ত ১ রানে জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিক কলকাতা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS