ভিডিও

আমরা ধনী, লিগ খেলতে গরিব দেশে যাই না: শেবাগ

প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২৪, ০৪:৫০ দুপুর
আপডেট: এপ্রিল ২৪, ২০২৪, ০৪:৫০ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : অন্য কোনো দেশের ফ্র্যাঞ্চাইজি লিগ খেলতে যান না ভারতীয় কোনো ক্রিকেটার। এর সঠিক কোনো উত্তর কারো জানা নেই। এবার ক্রিকেটভক্তদের সেই  প্রশ্নের উত্তর দিয়েছেন ভারতের সাবেক ক্রিকেটার বিরেন্দর শেবাগ। 

একটি পডকাস্ট অনুষ্ঠানে সাবেক অস্ট্রেলিয়ান ক্রিকেটার এডাম গিলক্রিস্ট শেবাগকে বিষয়টি নিয়ে প্রশ্ন করেছেন।

গিলক্রিস্টের প্রশ্নটি ছিল অনেকটা এমন, আপনি কি ভারতীয় কোনো ক্রিকেটারকে বিশ্বের কোনো ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে খেলতে দেখেছেন?

জবাবে শেবাগ বলেন, ‘না। আমাদের প্রয়োজন নেই। আমরা ধনী মানুষ। অন্যান্য লিগ খেলতে আমাদের গরিব দেশে যাওয়ার দরকার নেই।’

শেবাগ জানান, ভারতীয় দল থেকে বাদ পড়ার পর তাকে ১ লাখ ডলারের বিনিময়ে অস্ট্রেলিয়ার ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগ বিগ ব্যাশে খেলার প্রস্তাব দেওয়া হয়েছিল। সেই প্রস্তাব হাসি দিয়েই উড়িয়ে দিয়েছিলেন শেবাগ।

সেই ঘটনাকে স্মরণ করে শেবাগ বলেন, ‘আমার এখনও মনে আছে, যখন আমি ভারতীয় দল থেকে বাদ পড়েছিলাম এবং আমি আইপিএল খেলছিলাম। তখন আমি বিবিএলে (বিগ ব্যাশ) অংশগ্রহণের প্রস্তাব পেয়েছিলাম। আমি বললাম ঠিক আছে, কত টাকা দিবেন? তারা বলল ১ লাখ ডলার। আমি বলেছিলাম যে, ছুটির দিনেই আমি এই অর্থ খরচ করে ফেলি। যদিও গত রাতের বিল ১ লাখ ডলারের বেশি ছিল।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS