ভিডিও

ইয়ামালকে দলে নিতে ২০০ মিলিয়ন ইউরো প্রস্তাব পিএসজির!

প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২৪, ০৫:২৩ বিকাল
আপডেট: এপ্রিল ২৪, ২০২৪, ০৫:২৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক :  ১৬ বছর বয়সী বার্সার তারকা ফুটবলার লামিনে ইয়ামালের নৈপুণ্যে মুগ্ধ অনেকেই। এই ফুটবলারকে দলে নিতে এবার চোখ কপালে তোলার মতো পারিশ্রমিক দিতে রাজি ফরাসি ক্লাব পিএসজি। তাকে নিতে মোটা অঙ্কের অর্থ দিতেও মরিয়া ক্লাবটি।

আজ বুধবার (২৪ এপ্রিল) জনপ্রিয় সংবাদমাধ্যম গোল ডটকমের প্রতিবেদন অনুযায়ী দলের প্রধান তারকা এমবাপ্পের চলে যাওয়ার খবরে বেশ অস্বস্তিতে ফরাসি ক্লাবটি। তাই ভবিষ্যতের কথা মাথায় নিয়ে তরুণ কাউকে দলে নিতে আগ্রহী ক্লাবটি।

ক্লাবটির পছন্দের তালিকায় সবার ওপরে আছেন ইয়ামাল। তরুণ এই ফুটবলারকে দলে ভেড়ানোর চেষ্টায় ক্লাবটি। ইয়ামালকে দলে ভিড়াতে ২০০ মিলিয়র ইউরো বাজেট রাখছে পিএসজি। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ২ হাজার ৩২৩ কোটি টাকা প্রায়। যদিও এই বিষয়ে কোনো পক্ষ থেকেই আনুষ্ঠানিক কোনো মন্তব্য মেলেনি।

তরুণ ফুটবলার ইয়ামালকে কোনোভাবেই ছাড়তে চাইবে না বার্সা। কারণ, কাতালনের ক্লাবটির হয়ে দারুণ খেলছেন এই স্প্যানিশ তারকা। চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বার্সার হয়ে পিএসজির বিপক্ষে দারুণ একটি অ্যাসিস্টও করেন ইয়ামাল। রিয়াল মাদ্রিদের বিপক্ষে লা লিগার ম্যাচেও আলোচনায় ছিলেন এই বার্সা ফরোয়ার্ড।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS