ভিডিও

সেরা ১০ ক্রিকেটার পেলো শিক্ষা বৃত্তি

আজ থেকে শুরু প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেটের বিভাগীয় পর্যায়ের খেলা (ভিডিওসহ)

প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৪, ০৫:৪৪ বিকাল
আপডেট: এপ্রিল ২৭, ২০২৪, ০৫:৪৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : আজ শনিবার (২৭ এপ্রিল) থেকে সারা দেশে শুরু হচ্ছে প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেটের ২০২৩-২৪ মৌসুমের বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতা। এ উপলক্ষ্যে ২০২২-২৩ মৌসুমের দেশসেরা ১৫ ক্রিকেটার নিয়ে গঠিত প্রাইম ব্যাংক কমবাইন্ড জাতীয় স্কুল ক্রিকেট দলকে নিয়ে আনুষ্ঠানিকভাবে উন্মোচিত হয়েছে টুর্নামেন্টের ট্রফি।

এদিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আয়োজনে অনুষ্ঠিত প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেটে প্রাইম ব্যাংকের পক্ষ থেকে দেশসেরা ১৫ ক্রিকেটারের হাতে তুলে দেওয়া হয় শিক্ষা বৃত্তি। আজ শনিবার প্রাইম ব্যাংকের পক্ষ থেকে এই বৃত্তির অর্থ তুলে দেওয়া হয়। বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি কার্যালয়ে ২০২২-২৩ মৌসুমে দেশসেরা ১৫ ক্রিকেটারের হাতে ৬০ হাজার টাকা করে শিক্ষা বৃত্তির অর্থ প্রাইম ব্যাংক প্রি পেইড কার্ডের মাধ্যমে তুলে দেন প্রাইম ব্যাংকের উপ-ব্যবস্থাপনা নাজিম এ চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন বিসিবি পরিচালক ও বয়সভিত্তিক টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ওবেদ আর. নিজাম, বিসিবি পরিচালক ও গেম ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজন, প্রাইম ব্যাংকের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন সৈয়দ রায়হান তারিক এবং বিসিবি ও প্রাইম ব্যাংকের শীর্ষ কর্মকর্তারা। দেশের ৩৫২ স্কুলের অংশগ্রহণে এরই মধ্যে সম্পন্ন হয়েছে জেলা পর্যায়ের ৫৭৯ ম্যাচ। জেলা চ্যাম্পিয়নরা এবার অংশ নেবে বিভাগীয় শ্রেষ্ঠত্বের লড়াইয়ে। বিভাগীয় পর্যায়ের ৫৭ ম্যাচ শেষে ৭ বিভাগের চ্যাম্পিয়ন দল অংশ নেবে জাতীয় চ্যাম্পিয়নশিপের লড়াইয়ে।

বিসিবি’র মিডিয়া লাউঞ্জে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে প্রাইম ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক নাজিম এ. চৌধুরী বলেন, ‘বাংলাদেশের ক্রিকেটের পাইপলাইন সমৃদ্ধ করতে বিসিবি’র উদ্যোগের পাশে থাকতে পেরে আমরা গর্বিত। প্রাইম ব্যাংক স্কুল ক্রিকেটের অনেকেই এখন জাতীয় পর্যায়ে দেশকে প্রতিনিধিত্ব করছে। অনেকেই পেশাদার ক্রিকেটার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। ক্রিকেটের পাশাপাশি সেরা ক্রিকেটাররা যেনো পড়াশোনা চালিয়ে যেতে পারেন সে কারণেই শিক্ষা বৃত্তি চালু করা হয়েছে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS