ভিডিও

ব্যাটিং ব্যর্থতায় হার বাংলাদেশের

প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৪, ০৮:১৬ রাত
আপডেট: এপ্রিল ২৯, ২০২৪, ১২:২৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ব্যাটারদের ব্যাটিং ব্যর্থতায় পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে বড় হার দেখতে হয়েছে বাংলার নারীদের। এই জয়ে পাঁচ ম্যাচ সিরিজে ১-০ তে এগিয়ে গেল ভারত। আজ রোববার (২৮ এপ্রিল) বিকেল ৪টায় সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হয়। টস জিতে ব্যাটিংয়ে নেমে ভারত নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৪৫ রান সংগ্রহ করে।

জবাবে বাংলাদেশ ৮ উইকেট হারিয়ে ১০১ রান তুলতে সক্ষম হয়। এতে করে ৪৫ রানের হার নিয়ে মাঠ ছাড়তে হয় তাদের। টস জিতে আগে ব্যাট করতে নেমে ওপেনার স্মৃতি মান্দানাকে (৯) বাংলাদেশ শুরুতে ফেরালেও শেফালি ভার্মা ও স্বস্তিকা ভাটিয়া দলকে বড় সংগ্রহের পথে রাখেন। দলীয় ৬১ রানে শেফালি ভার্মা ২২ বলে তিনটি চার ও একটি ছক্কায় ৩১ রান করে ফিরে যান।

১৪তম ওভারে দলীয় ১০৬ রানে তৃতীয় উইকেট হারায় বাংলাদেশ। অধিনায়ক হারমানপ্রীত কৌর ২২ বলে ৩০ রান করে আউট হন। তিনি চারটি চার মারেন। পরে স্বস্তিকা ২৯ বলে ৩৬ রান করেন। রিচা ঘোষ ২৩ রান করেন। এছাড়া সজীবন সাজানা ১১ রান যোগ করেন।

বাংলাদেশ দলের হয়ে রাবেয়া খাতুন ৪ ওভারে ২৩ রান দিয়ে ৩ উইকেট নেন। পেসার মারুফা আক্তার ৩ ওভারে ১৩ রান দিয়ে নেন ২ উইকেট। এছাড়া ফারিহা তৃষ্ণা ও ফাহিমা খাতুন একটি করে উইকেট নিয়েছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS