ভিডিও

জাতীয় দলের ক্যাম্প ছেড়ে ডিপিএলে চার ক্রিকেটার

প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৪, ১২:৫২ দুপুর
আপডেট: এপ্রিল ৩০, ২০২৪, ১২:৫২ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য ইতোমধ্যেই দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে ডাক পাওয়া ক্রিকেটাররা চট্টগ্রামে ছিলেন। ক্যাম্প ছেড়ে দলের চার ক্রিকেটার ডিপিএল খেলতে এখন ঢাকায়। 

জাতীয় দলের ক্যাম্প ছেড়ে আবাহনীর হয়ে খেলতে চট্টগ্রাম থেকে এসেছেন সর্বাধিক তিন ক্রিকেটার। তারা হলেন-আফিফ হোসেন, তানভীর ইসলাম এবং তানজিম হাসান সাকিব। এছাড়া মোহামেডানের হয়ে খেলতে এসেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। বিকেএসপি’র তিন নম্বর মাঠে মোহামেডান খেলছে শাইনপুকুরের বিপক্ষে। আর ফতুল্লায় গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে খেলছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। 

জিম্বাবুয়ে সিরিজকে সামনে রেখে মঙ্গলবার (৩০ এপ্রিল) চট্টগ্রামে অনুশীলন শুরু করেছে বাংলাদেশ দল। ডিপিএল খেলার কারণে এই অনুশীলনে থাকতে পারছেন না এই ৪ জন। ঘোষিত দলে থাকা জাতীয় দলের খেলোয়াড়কে চেয়েছিল শাইনপুকুর ক্রিকেট ক্লাবও। তবে তাদের কাউকে ছাড়া হয়নি। প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের দুই খেলোয়াড় জাতীয় দলে থাকলেও তারা তাদেরকে চেয়ে আবেদন করেনি। ডিপিএলের এই ম্যাচ খেলেই পুনরায় আফিফ, সাকিব, তানভীর, রিয়াদ যোগ দেবেন জাতীয় দলের ক্যাম্পে। প্রিমিয়ার লিগের বাকি দুই ম্যাচে আর খেলার সুযোগ নেই তাদের।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS