ভিডিও

এমবাপ্পেকে রেখে চলে গেলো পিএসজি’র টিম বাস!

প্রকাশিত: মে ০২, ২০২৪, ০৩:৪২ দুপুর
আপডেট: মে ০২, ২০২৪, ০৩:৪২ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : চ্যাম্পিয়নস লিগ সেমিফাইনালের প্রথম লেগের বরুশিয়া ডর্টমুন্ডের মাঠে ১-০ গোলে হারের পর কিলিয়ান এমবাপ্পেকে রেখেই বিমান বন্দরে চলে গেছে পিএসজি’র টিম বাস!

অনেকে মনে করেছেন, হয়তো নিষ্প্রভ পারফরম্যান্সেই এমন ঘটনা। কিন্তু আসল ব্যাপারটা আসলে এমন নয়। ফরাসি তারকাকে রেখে যাওয়ার সঙ্গে এমন কিছুর সম্পর্ক ছিল না। ড্রাগ টেস্টের অংশ হিসেবে তাকে তখন থেকে যেতে হয়েছিল। এমন তথ্য জানিয়েছে ফ্রেঞ্চ ডেইলি লা প্যারিসিয়ান।

সংবাদ মাধ্যমটি আরও জানিয়েছে, খেলোয়াড় রেখে যাওয়ার ঘটনা মোটেও নতুন নয়। এসবক্ষেত্রে সংশ্লিষ্ট খেলোয়াড়কে রেখেই টিম বাস চলে যায়। কাজ শেষ হয়ে যাওয়ার পরেই এমবাপ্পে গাড়িতে করে বিমান বন্দরে পৌঁছান। সেখানেই ওঠেন প্যারিসগামী বিমানে। 

এদিকে, প্রথম লেগে হেরে যাওয়ার পর দ্বিতীয় লেগে ঘুরে দাঁড়ানোর আশা করছেন পিএসজি কোচ। লুই এনরিকে এখনও আশাবাদী তার দল ফাইনালে যেতে পারবে। তিনি আরও বলেছেন, ‘এটা ফুটবল। অনেক সময় এটা বিস্ময়কর, আবার অনেক সময় এটা এমনই। আমরা ভিন্ন অবস্থানে থাকলে খুশি হতাম। তারপরও দেখলে মনে হবে লড়াইটা ছিল সমান সমান।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS