ভিডিও

লিগে শীর্ষে ফিরলো আর্সেনাল

প্রকাশিত: মে ০৪, ২০২৪, ১০:০৭ রাত
আপডেট: মে ০৪, ২০২৪, ১০:০৭ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক :  আজ শনিবার এমিরেটস স্টেডিয়ামে ৩-০ গোলে বোর্নমাউথকে হারিয়েছে আর্সেনাল। এই জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগ শিরোপার দৌড়ে ম্যানসিটির ওপর চাপ ধরে রাখলো গানাররা।

এই জয়ে আর্সেনাল ম্যানসিটি’র চেয়ে দুই ম্যাচ বেশি খেলে চার পয়েন্টে এগিয়ে থেকে শীর্ষে অবস্থান করলো। আজ রাতেই ব্যবধান কমানোর লক্ষ্যে উলভসের বিপক্ষে মাঠে নামবে সিটিজেনরা।

এমিরেটসে বোর্নমাউথের বিপক্ষে বেশিরভাগ সময় আধিপত্য ধরে রেখেছিল মিকেল আর্তেতার দল। বোর্নমাউথ গোলকিপার মার্ক ট্র্যাভার্স বক্সের মধ্যে ফাউল করেন কাই হ্যাভার্জকে। ভিএআর রিভিউয়ে পেনাল্টি পায় স্বাগতিকরা। বুকায়ো সাকা স্পট কিক থেকে গোল করে বিরতির ঠিক আগে দলকে এগিয়ে দেন।

আর্সেনাল দ্বিতীয় গোলের দেখা পায় ৭০ মিনিটে। রাইসের দুর্দান্ত ফ্লিক পাসে লিয়ান্দ্রো ট্রসার্ড বক্সের ভেতর থেকে জাল কাঁপান। বোর্নমাউথ তো অল্প সময় পরই গোল শোধের উল্লাসে মেতে উঠেছিল। আতোঁয়া সেমেনিও জালে বল জড়ান।

কিন্তু আর্সেনাল গোলকিপার ডেভিড রায়াকে ফাউল করায় গোল বাতিল হয়। স্টপেজ টাইমে রাইস গানারদের হয়ে তৃতীয় গোল করেন। আর্সেনাল তাদের শেষ দুটি ম্যাচ খেলবে ম্যানইউ ও এভারটনের বিপক্ষে। একই সঙ্গে তাদের চাওয়া থাকবে ম্যানসিটি যেন হোঁচট খায়।

তাহলেই ২০ বছরে প্রথম লিগ ট্রফি উঁচিয়ে ধরতে পারবে গানাররা। এই জয়ে ৩৬ ম্যাচ শেষে ৮৩ পয়েন্টে শীর্ষে আর্সেনাল। দুই ম্যাচ কম খেলে ৭৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ম্যানসিটি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS