ভিডিও

বৃষ্টিবিঘ্নিত ম্যাচে বড় হার বাংলাদেশের

প্রকাশিত: মে ০৬, ২০২৪, ০৯:২৬ রাত
আপডেট: মে ০৬, ২০২৪, ১১:২৩ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : বৃষ্টিবিঘ্নিত ম্যাচে সফরকারী ভারতের বিপক্ষে সিরিজের চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচেও বড় দেখলো বাংলাদেশের মেয়েরা। ভারতের দেওয়া ১২৫ রানের জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ১৪ ওভারে ৭ উইকেট হারিয়ে ৬৮ রান করে স্বাগতিকরা। ৫৬ রানের জয়ে পাঁচ ম্যাচের সিরিজে ৪-০ তে এগিয়ে গেল ভারত।

বৃষ্টি আইনে বাংলাদেশের জন্য লক্ষ্যমাত্রা নির্ধারিত হয় ১২৫ রান। শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে স্বাগতিকরা। দিলারা-মুর্শিদা ওপেনিং জুটিতে দলকে এনে দেন ১৮ রান। অধিনায়ক নিগার সুলতানা ২ বলে ১ রান করে ফেরেন প্যাভিলিয়নে। শেষ পর্যন্ত ৬৮ রানে থামে স্বাগতিকদের ইনিংস। বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ২১ রান করেন দিলারা।

এর আগে, আজ সোমবার (৬ মে) টস হেরে ব্যাটিং করতে নেমে ১৪ ওভারে ৬ উইকেটে ১২২ রান করে ভারত। সর্বোচ্চ ৩৯ রান করেন অধিনায়ক হারমানপ্রীত কৌর। সাজানা ৮ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন। স্মৃতি মান্ধানা ও হেমালতা সমান ২২ রান করে আউট হন।

২৪ রান করেন রিচা ঘোষ। আগে বোলিংয়ে নেমে বাংলাদেশের শুরুটা হয়েছিল দারুণ। দ্বিতীয় ওভারেই শেফালি ভার্মাকে ফেরান শরীফা। পঞ্চম ওভারে রাবেয়ার বলে বোল্ড হয়ে ফেরেন মান্ধানা।

৫.৫ ওভারে নামে বৃষ্টি। এরপর ওভার কমে আবার খেলা শুরু হয়। বাংলাদেশের হয়ে সর্বোচ ২টি করে উইকেট নেন মারুফা আক্তার ও রাবেয়া খান। ১টি উইকেট নেন শরীফা খাতুন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS