ভিডিও

বায়ার্নের কোচ হওয়া নিয়ে যা বললেন জিদান

প্রকাশিত: মে ০৭, ২০২৪, ০৪:০৯ দুপুর
আপডেট: মে ০৭, ২০২৪, ০৬:২৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : দুই মেয়াদে রিয়াল মাদ্রিদের কোচের দায়িত্ব শেষে ২০২১ সালের পর কোনো দলের কোচের দায়িত্ব নেননি জিনেদিন জিদান। পুনরায় কোচিং ক্যারিয়ারে কবে ফিরবেন, সেটি নিয়েও কিছু বলেননি তিনি।

গুঞ্জন উঠেছে জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখের কোচ হতে যাচ্ছেন জিদান। তবে টমাস টুখেলের উত্তরসূরি হওয়ার ইচ্ছা আপাতত নেই বলে জানিয়েছেন জিদান। মায়ামিতে গ্রাঁ পি দেখতে যাওয়া জিদানকে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালের দ্বিতীয় লেগে রিয়াল মাদ্রিদ-বায়ার্ন মিউনিখের ম্যাচ নিয়ে কথা বলতে হয়েছে। সেখানে স্কাই স্পোর্টসে জার্মানিতে এই ম্যাচ এবং নিজের কোচিং ক্যারিয়ার প্রসঙ্গে জিদানের উত্তর ছিল এমন, ‘আশা করি, মাদ্রিদ জিতবে। এটা ঠিক ম্যাচটি অনেক কঠিন হবে। আমি এই ম্যাচ দেখতে যাব। কোচ হওয়ার ইচ্ছা নেই।’

চলতি মৌসুমে সময়টা খুবই খারাপ কাটছে বায়ার্ন মিউনিখের। বুন্দেসলিগা জিততে ব্যর্থ হওয়া বাভারিয়ানদের সামনে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে ওঠার পথটাও অনেক কঠিন। ঘরের মাঠে প্রথম লেগে রিয়ালের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে তারা। দলের বাজে পারফরম্যান্সের কারণে চলতি বছরের শুরুতেই ক্লাব থেকে জানানো হয়েছে টুখেলের সঙ্গে চুক্তির মেয়াদ আর বাড়ানো হবে না। তখন থেকেই বেশ কয়েকজনের নাম চলে আসে। জার্মান সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, রাল্ফ রাংনিকের সঙ্গে নাকি বায়ার্নের আলোচনা চূড়ান্ত পর্যায়ে চলে গেছে। এমন খবরের মধ্যেই বায়ার্নের ডাক ফিরিয়ে অস্ট্রিয়া জাতীয় দলের কোচ থাকার সিদ্ধান্ত নেন তিনি। এর সঙ্গে ইউরোপিয়ান ফুটবলে বিস্ময় জাগানো বায়ার লেভারকুজেনের কোচ জাভি আলোনসোকেও পেতে চেয়েছিল বায়ার্ন। কিন্তু লেভারকুজেনকে লিগ ট্রফি জেতানো আলোনসো না করে দেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS