ভিডিও

দুই গোলে পিছিয়ে পড়েও জয় মায়ামির

প্রকাশিত: মে ১২, ২০২৪, ১২:০১ দুপুর
আপডেট: মে ১২, ২০২৪, ১২:০১ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : আজ রোববার (১২ মে) মেজর সকার লিগে ম্যাচে মন্ট্রিলের বিপক্ষে ইন্টার মায়ামির জয় ৩-২ গোলে। মায়ামির হয়ে গোল করেছেন ম্যাতিয়াস রোজাস, লুইস সুয়ারেজ ও বেঞ্জামিন ক্রেমাসচি। মন্ট্রিলের ২টি গোল ব্রাইস ডিউক ও অ্যান্থোনি ভিলসেন্টের। ইন্টার মায়ামির এটা টানা পঞ্চম জয়।

সাপুটো স্টেডিয়ামে ২২ মিনিটের গোলে পিছিয়ে পড়েছিল ইন্টার মায়ামি। ৩২ মিনিটে ব্যবধান ২-০ করেন অ্যান্থোনি। অবশ্য এর পরের গল্পটা লেখে মায়ামি। ৪৪ মিনিটে প্রথম গোলের পর প্রথমার্ধের যোগ করা সময়ে সমতায় ফেরে লিওনেল মেসির দল। সমতায় থেকে বিরতিতে যাওয়া মায়ামি লিড নিতে মরিয়া হয়ে উঠে দ্বিতীয়ার্ধে। ৫৯ মিনিটে সেই সুযোগটা পায় মেসির দল। এ সময় বেঞ্জামিন ক্রেমাসচি গোল করলে ৩-২ ব্যবধানে এগিয়ে যায় লিগ লিডাররা। শেষ পর্যন্ত জয়ই নিশ্চিত হয় তাদের।

এ জয়ের ফলে মেজর সকার লিগের ইস্টার্ন কনফারেন্স লিগে ১৩ ম্যাচে ২৭ পয়েন্ট ইন্টার মায়ামির। দ্বিতীয় স্থানে থাকা সিনসিনাতির চেয়ে তারা এগিয়ে ৪ পয়েন্টে। ১৫ দলের মধ্যে মন্ট্রিল ১২ পয়েন্ট নিয়ে রয়েছে ১২ নম্বরে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS