ভিডিও

গ্রানাদার জালে চ্যাম্পিয়ন রিয়ালের এক হালি

প্রকাশিত: মে ১২, ২০২৪, ১২:১৬ দুপুর
আপডেট: মে ১২, ২০২৪, ১২:১৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : চলতি মৌসুমে লা লিগায় চ্যাম্পিয়ন হয়েছে রিয়াল মাদ্রিদ। আগের ম্যাচে বার্সেলোনা জিরোনার মাঠে হেরে গেলে শিরোপা নিশ্চিত হয়ে যায় মাদ্রিদের ক্লাবটির। লিগের বাকি চার ম্যাচ আনুষ্ঠানিকতা রক্ষার। কিন্তু তাদের জয়ের ক্ষুধা এতটুকু কমেনি। শনিবার গ্রানাদাকে উড়িয়ে দিলো কার্লো আনচেলত্তির দল।

৪-০ গোলে গ্রানাদাকে হারিয়ে লিগে টানা ২৮ ম্যাচ অজেয় থাকলো রিয়াল। ৩৫ ম্যাচে তাদের অর্জন ৯০ পয়েন্ট। দ্বিতীয় স্থানে থাকা জিরোনার চেয়ে ১৫ পয়েন্ট এগিয়ে তারা। আগামী ১ জুন চ্যাম্পিয়নস লিগ সেমিফাইনালে বরুসিয়া ডর্টমুন্ডের মুখোমুখি হওয়ার আগে এই তিন ম্যাচ রিয়ালের জন্য প্রস্তুতির মঞ্চ। রেলিগেশনে থাকা গ্রানাদার বিপক্ষে ৩৮তম মিনিটে এগিয়ে যায় রিয়াল। ফ্রান গার্সিয়া খোলেন গোলমুখ। তারপর আরদা গুলারকে দিয়ে গোল করান তিনি হাফটাইমের আগে। ৪৯তম মিনিটে ব্রাহিম দিয়াজ কাছের পোস্ট দিয়ে জাল কাঁপিয়ে স্কোর ৩-০ করেন। ৯ মিনিট পর লুকা মদরিচের পাস ধরে দ্বিতীয় গোল করেন মরোক্কান তারকা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS