ভিডিও

কোপা আমেরিকায় আর্জেন্টিনার সম্ভাব্য দলে থাকছেন যারা

প্রকাশিত: মে ১৩, ২০২৪, ০১:১৪ দুপুর
আপডেট: মে ১৩, ২০২৪, ০৪:০৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : কোপা আমেরিকার পর্দা উঠতে দেড় মাসেরও কম সময় বাকি। এবারের আসরে লাতিন আমেরিকা অঞ্চল ছাড়াও অংশ নিচ্ছে উত্তর আমেরিকার ছয়টি দেশ। ২০২৬ বিশ্বকাপকে সামনে রেখেই এমন সিদ্ধান্ত নিয়েছে কনমেবল। আগামী ২১ জুন থেকে শুরু হতে যাওয়া টুর্নামেন্টটির জন্য ইতোমধ্যে দল ঘোষণা করেছে ব্রাজিল ও মেক্সিকো। 

এবারের কোপা আমেরিকার অন্যতম ফেভারিট দল তিনবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। আনুষ্ঠানিকভাবে তারা দল ঘোষণা না করলেও দেশটির গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টস আর্জেন্টিনার সম্ভাব্য দল প্রকাশ করেছে। দক্ষিণ আমেরিকার ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা কনমেবলে প্রস্তাব উঠেছে কোপার চূড়ান্ত স্কোয়াডে খেলোয়াড়ের সংখ্যা ২৩ থেকে বাড়িয়ে ২৬ জন করার। আগামী ১৭ মে এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত জানা যাবে। ২৬ জন নিয়ে দল ঘোষণা করা হলে গোলরক্ষক বাদে বাকি পজিশনে একজন করে অতিরিক্ত খেলোয়াড় নেয়ার সুযোগ পাবে দলগুলো।

টিওয়াইসি স্পোর্টসের প্রতিবেদন অনুযায়ী, বিশ্বকাপ খেলা সাত খেলোয়াড় থাকবেন আর্জেন্টিনার কোপা আমেরিকার দলে। মিডফিল্ডে রদ্রিগো ডি পল, আলেক্সিস ম্যাক অ্যালিস্টার, এনজো ফার্নান্দেজ, এজেকুয়েল প্যালাসিওস, লিয়ান্দ্রো পারেদেস এবং জিওভান্নি লো সেলসোর জায়গা নিশ্চিত। এছাড়া মেসি-ডি মারিয়ারাও থাকছেন দলে।

 আর্জেন্টিনার সম্ভাব্য স্কোয়াড :

গোলরক্ষক : এমিলিয়ানো মার্টিনেজ, ফ্রাঙ্কো আরমানি, ওয়াল্টার বেনিতেজ/জেরোনিমা রুল্লি।
ডিফেন্ডার : ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওতামেন্দি, লিসান্দ্রো মার্টিনেজ, জার্মান পাজেল্লা, নিকোলাস তাগলিয়াফিকো, নাহুয়েল মলিনা ও মার্কাস আকুনা।

মিডফিল্ডার : এনজো ফার্নান্দেজ, আলেক্সিস ম্যাক অ্যালিস্টার, রদ্রিগো ডি পল, লিয়ান্দ্রো পারেদেস, জিওভান্নি লো সেলসো ও এজেকুয়েল প্যালাসিওস, গুইডো রদ্রিগেজ।

ফরোয়ার্ড : লিওনেল মেসি, লাউতারো মার্টিনেজ, হুলিয়ান আলভারেজ, অ্যাঞ্জেল ডি মারিয়া, পাওলো দিবালা, নিকো গঞ্জালেস ও আলেহান্দ্রো গারনাচো।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS