ভিডিও

জিরোনাকে পেছনে ফেলে দুইয়ে বার্সা

প্রকাশিত: মে ১৪, ২০২৪, ১২:২১ দুপুর
আপডেট: মে ১৪, ২০২৪, ১২:২১ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : লা লিগার শিরোপা আগেই ঘরে তুলেছে রিয়াল মাদ্রিদ। বার্সেলোনার সামনে সুযোগ রানার্স আপ হওয়ার। সেই লড়াইয়ে রিয়াল সোসিয়েদাদকে ২-০ গোলে হারিয়ে দুইয়ে ফিরেছে জাভির শিষ্যরা। জিরোনাকে পেছনে ফেলা বার্সার ৩৫ ম্যাচে সংগ্রহ ৭৬ পয়েন্ট। জিরোনা অবশ্য ড্র করে পয়েন্ট হারিয়েছে। ৭৫ পয়েন্ট নিয়ে তারা চলে গেছে তিন নম্বরে।

ম্যাচের ৪০ মিনিটে প্রথম গোলটি করেছেন লামিনে ইয়ামাল। ইলকায় গুন্দোগানের পাস থেকে চলতি মৌসুমে লিগের পঞ্চম গোলটি আদায় করে নেন তিনি। স্টপেজ টাইমে স্কোর ২-০ হয়েছে রাফিনহার পেনাল্টি থেকে। ভার রিভিউতে হ্যান্ডবল মেলাতে স্পট কিক পায় কাতালানরা। 

দুইয়ে ফিরে বার্সেলোনা ডিফেন্ডার ইনিগো মার্টিনেজ বলেছেন, কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জনে এখনও অনেক পথ বাকি, ‘এখনও অনেক পথ বাকি। লড়াইটা শেষ পর্যন্ত চলবে। জিরোনা অনেক শক্তিশালী দল।’ তার পরেও ভাগ্যটা নিজেদের হাতেই দেখেন তিনি, ‘এখন সব কিছুই আমাদের ওপর নির্ভর করছে। আমাদের দলটা ভীষণ ভালো। তিনটি মূল্যবান পয়েন্ট। প্রথমার্ধে অনেক কিছু ভুল ছিল। দ্বিতীয়ার্ধেও আমরা সম্পূর্ণ পরিস্থিতিটা আগেভাগে নিয়ন্ত্রণে আনতে পারতাম।’

প্রথম গোলটি করা ১৬ বছর বয়সী ইয়ামাল সামনের ম্যাচগুলোকে এখন ভীষণ গুরুত্ব দিচ্ছেন। তার কথা, ‘দুইয়ে ফিরতে এটা আমাদের জন্য ভীষণ গুরুত্বপূর্ণ একটা ম্যাচ ছিল। এই সপ্তাহটা আমাদের ৯ পয়েন্টের হিসেব করে খেলতে হবে।’্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS