ভিডিও

লিভারপুলকে রুখে দিলো অ্যাস্টন ভিলা

প্রকাশিত: মে ১৪, ২০২৪, ১২:৪০ দুপুর
আপডেট: মে ১৪, ২০২৪, ১২:৪০ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : শেষ সময়ের রোমাঞ্চে ৩-৩ গোলে ড্রতে চ্যাম্পিয়ন্স লিগের স্বপ্ন জোরালো করলো উনাই এমেরির অ্যাস্টন ভিলা।  

সোমবার (১৩ মে) রাতে প্রিমিয়ার লিগের ম্যাচটি ৩-৩ গোলে ড্র হয়েছে। আত্মঘাতী গোলে পিছিয়ে পড়ার পর সমতা টানেন ইউরি তিয়েলেমান্স। পরে কোডি হাকপো ও জ্যারেল কোয়ানসার গোলে জয়ের সম্ভাবনা জোরাল হয় লিভারপুলের। কিন্তু, শেষ দিকে জোড়া গোলে ম্যাচে রোমাঞ্চ এনে দেন দুরান। ম্যাচে দ্বিতীয় মিনিটে প্রতিপক্ষের প্রথম আক্রমণেই ভুল করে ফেলেন মার্টিনেজ। মোহামেদ সালাহর সঙ্গে ওয়ান-টু খেলে ডান দিক দিয়ে বক্সে ঢুকে পড়েন হার্ভি এলিয়ট, পাস বাড়ান সতীর্থের উদ্দেশ্যে। মাঝপথে প্রতিপক্ষের একজনের গায়ে লেগে বল কিছুটা দিক পাল্টে যায়, এই ফাঁকে মার্টিনেজের হাত ফসকে বল গোললাইন পেরিয়ে যায়।

এরপর ধাক্কা সামলে দারুণ এক আক্রমণে সমতা টানেন বেলজিয়ান মিডফিল্ডার তিয়েলেমান্স। ২৩তম মিনিটে আবারও এগিয়ে যায় লিভারপুল। লুইস দিয়াসের পাস ধরে জো গোমেজ হয়ে জাল খুঁজে নেন হাকপো। দ্বিতীয়ার্ধের তৃতীয় মিনিটে ব্যবধান বাড়িয়ে জয়ের পথে এগিয়ে যায় লিভারপুল। এলিয়টের ফ্রি কিকে ডি-বক্সে হেড করেন কোয়ানসা, বল দূরের পোস্টের ভেতরের দিকে লেগে জালে জড়ায়। বাকি সময়ে ভিলার গল্প। তিয়েলেমান্সের বদলি নেমেছিলেন জানিওলো, কিন্তু চোটের ধাক্কায় ১৫ মিনিটও মাঠে থাকতে পারেননি তিনি। ৭৯তম মিনিটে তার জায়গায় নামেন দুরান। বদলির বদলি নামা কলম্বিয়ার এই ফরোয়ার্ড তিন মিনিটের মধ্যে দুই গোল করে দলকে উচ্ছ্বাসে ভাসান।

এই ড্রয়ের পর ৩৭ ম্যাচে ২০ জয় ও আট ড্রয়ে ৬৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে ভিলা। তাদের চেয়ে ৫ পয়েন্ট কম নিয়ে পাঁচে টটেনহ্যাম হটস্পার। গোল পার্থক্যেও এগিয়ে থাকায় পরের ম্যাচে ড্র হলেও আগামী মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগের টিকেট পেয়ে যেতে পারে উনাই এমেরির দল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS