ভিডিও

বিশ্বকাপ দল থেকে বাদ পড়ে যা বললেন সাইফউদ্দিন

প্রকাশিত: মে ১৫, ২০২৪, ১০:২৪ রাত
আপডেট: মে ১৫, ২০২৪, ১০:২৪ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : বিপিএল’র সর্বশেষ আসরে দুর্দান্ত পারফর্ম ও সদ্যসমাপ্ত জিম্বাবুয়ে সিরিজ নিজেকে প্রমাণের পরেও বিশ্বকাপ স্কোয়াডে জায়গা হয়নি মোহাম্মদ সাইফউদ্দিনের। তা নিয়েই চলছে আলোচনা-সমালোচনা। সাইফউদ্দিনের দলে না থাকা নিয়ে নির্বাচকদেরও পড়তে হয়েছে সাংবাদিকদের নানা প্রশ্নের মুখে। এই বিষয়ে জবাব দিয়েছেন কোচ ও অধিনায়কও।

তবে বিশ্বকাপ স্কোয়াডে জায়গা না পাওয়া নিয়ে কোনো প্রকার মন্তব্য করেননি এই অলরাউন্ডার। তবে এবার নিরবতা ভেঙে লাল-সবুজের জার্সিধারীদের শুভকামনা জানালেন। বুধবার (১৫ মে) বিশ্বকাপ যাত্রা শুরুর আগে অফিসিয়াল গ্রুপ ছবি তুলে স্কোয়াডে ডাক পাওয়া ক্রিকেটাররা। ওই রকম একটা ছবি নিজের ফেসবুক পেজে শেয়ার করে সাইফউদ্দিন লিখেছেন, শুভকামনা বাংলাদেশ দলের জন্য।

সেই সঙ্গে জুড়ে দিয়েছেন প্রার্থনা ও লাভ ইমোজি। মঙ্গলবার (১৫) বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার পর প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু জানান, গত ৩০ এপ্রিলই আইসিসি’র কাছে বিশ্বকাপের যে দল পাঠিয়েছিল বিসিবি, সেই দলে কেবল একটি পরিবর্তন হয়েছে। আর তা হচ্ছে সাইফউদ্দিনের বাদ পড়াটা। সাইফের জায়গা নিয়েছেন তানজিম।

কমিটি ও টিম ম্যানেজমেন্ট আস্থা রেখেছেন তরুণ এই পেসারের ওপর। াইফউদ্দিনের বাদ পড়া নিয়ে প্রধান কোচ বলেছেন, ‘আমরা দুজনকেই সুযোগ দিয়েছি। সাকিব (তানজিম) একটু জোরে বল করে, সাইফউদ্দিনের চেয়েও জোরে।

দুজনকে বিভিন্ন পরিস্থিতিতে সুযোগ দিয়ে দেখেছি। সাকিব চাপের মধ্যেও ভালো করে। সে দলের সঙ্গে দীর্ঘদিন ধরে আছে। তাই সাকিবকে বেছে নেয়া হয়েছে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS