ভিডিও

তিন বছরের চুক্তিতে লিভারপুলে স্লট

প্রকাশিত: মে ২১, ২০২৪, ০১:৩১ দুপুর
আপডেট: মে ২১, ২০২৪, ০১:৩১ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ফেইনুর্ডের কোচ আর্না স্লটকে আগামী তিন বছরের জন্য চুক্তি করিয়েছে লিভারপুল। লিভারপুল তাদের ওয়েবসাইটে স্লটকে কোচ করা নিয়ে একটি বিবৃতি দিয়েছে। সেখানে তারা জানিয়েছে, আগামী ১ জুন থেকে লিভারপুলের দায়িত্ব নিচ্ছেন আর্না স্লট। তারা চুক্তির মেয়াদ সম্পর্কে না জানালেও, বিবিসি জানিয়েছে দুই পক্ষের চুক্তির মেয়াদ তিন বছর। ৪৫ বছর বয়সী এই ডাচকে কোচ করে আনতে ফেইনুর্ডকে ৯৪ লাখ পাউন্ড ক্ষতিপূরণ দিয়েছে লিভারপুল। গত মৌসুমে ডাচ ক্লাবটিকে শীর্ষ লিগ জিতিয়েছেন স্লট। এবার তার অধীনে লিগে দ্বিতীয় হওয়ার পাশাপাশি ডাচ কাপ জিতেছে ফেইনুর্ড।

২০২১ সালে ফেইনুর্ডের দায়িত্ব নেন স্লট। তার অধীনে সেই মৌসুমেই কনফারেন্স লিগের ফাইনালে খেলে ফেইনুর্ড। যদিও ফাইনালে রোমার কাছে হেরে যায় তারা। কিন্তু তার পরের মৌসুমেই অর্থাৎ ২০২২-২৩ মৌসুমে দীর্ঘ ২৪ বছর পর ফেইনুর্ডকে লিগ শিরোপা এনে দেন স্লট। চলতি বছরের শুরুতেই লিভারপুল ছাড়ার ঘোষণা দেন ইয়ুর্গেন ক্লপ। এরপর থেকেই নতুন কোচের সন্ধানে নামে লিভারপুল। প্রথমদিকে কয়কজনের নাম শোনা গেলেও, শেষ পর্যন্ত ফেইনুর্ডের ডাচ কোচের দিকে আগ্রহ দেখায় অলরেডরা। এবার তার সঙ্গে আনুষ্ঠানিক চুক্তিটিও সেরে ফেলল তারা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS