ভিডিও

ম্যানইউ ছাড়ছেন মার্শাল

প্রকাশিত: মে ২৮, ২০২৪, ০৯:০১ রাত
আপডেট: মে ২৮, ২০২৪, ০৯:০১ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ২০১৫ সালের ১ সেপ্টেম্বর রেকর্ড দামে বিক্রি হয়ে ম্যানচেস্টার ইউনাইটেডে আসেন অ্যান্হোনি মার্শাল। কিশোর ফুটবলার কেনাবেচার সব রেকর্ড ভেঙে ৩৬ মিলিয়ন ইউরোর বিনিময়ে মার্শালের সঙ্গে চার বছরের চুক্তি করে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটি।

শুরুটা যেমন রঙিন ছিল, শেষটা ছিল তেমনি ফ্যাকাশে। ৯ বছর ক্লাবকে সেবা দিয়েছেন। কিন্তু শেষটা সুন্দর করতে পারেননি মার্শাল। ২০২৩-২৪ মৌসুমের শেষ দিকে ইনজুরিতে পড়ে দলে অনিয়মিত হয়ে পড়েন ফরাসি এই ফরোয়ার্ড। গত এক মাস ধরে দলে বাইরে তিনি। চলতি মৌসুম শেষে ম্যানইউ’র সঙ্গে চুক্তির মেয়াদ ফুরিয়ে যাবে মার্শালের। এরপর আর ক্লাবের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াবেন না তিনি। বিষয়টি এরইমধ্যে জানিয়ে দিয়েছেন ফরাসি এই তারকা।

গতকাল সোমবার মার্শাল জানিয়েছেন, জুনে মৌসুম শেষ হলেই ম্যানইউ থেকে বিদায় নেবেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যেমে নিজের প্রিয় ক্লাবকে বিদায় জানান মার্শাল। পোস্টে মার্শাল লেখেন, ‘খুব আবেগের সঙ্গে আমি আজ তোমাকে বিদায় জানাতে লিখছি। ক্লাবে নয়টি অবিশ্বাস্য বছর পর, আমার ক্যারিয়ারে একটি নতুন অধ্যায় চালু করার সময় এসেছে।

আপনারা আমাকে অটল সমর্থন জানিয়েছেন। ভালো সময় এবং কঠিন সময়ে পাশে ছিলেন। আপনার আবেগ এবং আনুগত্য আমার জন্য অনুপ্রেরণার একটি ধ্রুব উৎস হিসেবে থাকবে।’ ফরাসি ক্লাব এএস মোনাকো থেকে ম্যানইউতে এসে ৩১৭টি ম্যাচ খেলেছেন মার্শাল। গোল করেছেন ৯০টি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS