ভিডিও

এমবাপের দুই মাসের বেতন দেয়নি পিএসজি

প্রকাশিত: জুন ০৬, ২০২৪, ০৪:০০ দুপুর
আপডেট: জুন ০৬, ২০২৪, ০৪:০০ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছেন কিলিয়ান এমবাপে। রিয়ালে যোগ দেওয়ার পর প্রথম আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনও সেরেছেন ফরাসি বিশ্বকাপজয়ী এই তারকা।

গত মঙ্গলবারের সেই সংবাদ সম্মেলনে পিএসজি’র ওপর নিজের ভেভরে চেপে রাখা ক্ষোভ প্রকাশ করে দিয়েছেন এমবাপে। জানিয়েছেন, পিএসজি কর্তৃপক্ষ এমন কিছু কাজ করেছেন, যে কারণে তিনি মোটেই খুশি হতে পারেননি। এমবাপের এই মন্তব্যের জেরে অনুসন্ধান করতে গিয়ে ফুটবল বিষয়ক ওয়েবসাইট ইএসপিএন জানতে পেরেছে, এখনো এমবাপের দুই মাসের বেতন-বোনাস পরিশোধ করেনি পিএসজি। নিজস্ব সূত্রের বরাতে এই সংবাদটি জানা গেছে বলে নিশ্চিত করেছে গণমাধ্যমটি। ইএসপিএন জানিয়েছে, ফেব্রুয়ারি মাসের বোনাস আর এপ্রিল-মে মাসের বেতন এমবাপেকে পরিশোধ করেনি পিএসজি। এমনকি জুন মাসেন বেতন দেবে কিনা, সেটিও এখনো নিশ্চিত নয়। এমবাপের এমন মন্তব্যের জেরে তাকে অকৃতজ্ঞ বলে বিশেষায়িত করেছে পিএসজি।

গতকাল বুধবার ক্লাবটির একটি সূত্র ইএসপিএনকে জানিয়েছে, পিএসজি এমবাপেকে 'অকৃতজ্ঞ' বলে মনে করেছে। এমবাপে চলে যাওয়ার কারণে যে আর্থিক ক্ষতি হয়েছে, সেটি পুনরুদ্ধার করার জন্য বেতন ও বোনাস হিসেবে ৮০ মিলিয়ন ইউরো পরিশোধ করবে না পিএসজি। পিএসজির সঙ্গে সাত বছরের সম্পর্কচ্ছেদ করে রিয়ালে এসেছেন এমবাপে। লা লিগার ক্লাবটির সঙ্গে ৫ বছরের চুক্তি করেছেন ২৫ বছর বয়সী এই ফরাসি তারকা। গত মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে সাদা শিবিরে যোগ দেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS