ভিডিও

কাল ইকুয়েডরের বিপক্ষে মাঠে নামবেন মেসি

প্রকাশিত: জুন ০৯, ২০২৪, ০১:৪৩ দুপুর
আপডেট: জুন ০৯, ২০২৪, ০৩:২৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : কোপা আমেরিকার আগে প্রস্তুতির অংশ হিসেবে দুটি প্রীতি ম্যাচ খেলতে মাঠে নামবে আর্জেন্টিনা দল। আগামীকাল সোমবার (১০ জুন) ভোর ৫টায় তাদের প্রথম প্রতিপক্ষ ইকুয়েডর। প্রীতি ম্যাচ হওয়ায় এতে লিওনেল মেসি খেলবেন কিনা, তা নিয়ে ছিল শঙ্কা। কেননা সাম্প্রতিক সময়ে বেশ কয়েকবার ইনজুরিতে ভুগেছেন বিশ্বকাপ জয়ী এই তারকা।

মেসির মাঠে নামা নিয়ে যে শঙ্কা তা দূর করেছেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্ক্যালোনি। ইকুয়েডর ম্যাচকে সামনে রেখে এরইমধ্যে শিকাগোয় পৌঁছেছে মেসি বাহিনী। কয়েক দফা অনুশীলনও হয়ে গেছে তাদের। আর ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলন করেছেন স্ক্যালোনি। মেসির খেলার নিশ্চয়তা দিলেও তাকে একাদশে রাখা হবে কিনা, তা জানাননি আর্জেন্টিনা বস। স্ক্যালোনি বলেন, ‘আগামীকাল মানুষ মেসিকে দেখতে পারবে। সে নিশ্চয় খেলবে, আমরা ভালোভাবে ভেবে দেখব কতক্ষণ খেলানো যায়। জানি না পুরো ম্যাচ খেলাব, নাকি ৩০ বা ৬০ মিনিট। কিন্তু ও খেলবে, সেটাই গুরুত্বপূর্ণ।’ স্ট্রাইকারদের মধ্যে স্ক্যালোনির হাতে আছে বেশ কয়েকটি অপশন। হুলিয়ান আলভারেজ ও লতারো মার্টিনেজের মধ্যে কাকে খেলাবেন তিনি? আর্জেন্টিনা কোচ বলেন, ‘গুরুত্বপূর্ণ বিষয় হলো, দুজন (আলভারেজ-মার্টিনেজ) ভালো আছে। আমরাও খুশি। আমরা যা চাচ্ছি, ম্যাচ অনুযায়ী দুজনই সেটা দিতে পারে।’

মেসি শুরুর একাদশে না থাকলে আলভারেজ ও মার্টিনেজ দুজনকেই একসঙ্গে খেলাতে পারেন স্ক্যালোনি। সংবাদ সম্মেলনে সেই ইঙ্গিত দিয়ে রেখেছেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS